শুক্রবার, , ১৬ নভেম্বর ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

০৫ নভেম্বর, ২০১৮ ২০:৪৩

বিমানবন্দর সড়কে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন স্বামী-স্ত্রী

সিলেটের ওসমানী বিমানবন্দর সড়কে তেলবাহী লরির চাপায় অটোরিকশা আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা ৬টার দিকে ওই সড়কের মালনীছড়া চা বাগানের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত দম্পতি দুই শিশু সন্তান ও অটোরিকশা চালক আহত হন।

জানা যায়, সোমবার বিকেলে স্ত্রী ও সন্তানদের নিয়ে বিমানবন্দর এলাকায় বেড়াতে গিয়েছিলেন নগরীর কাস্টঘর এলাকার বাসিন্দা কায়ছান চৌধুরী (৪২)। সন্ধ্যায় মালনীছড়া চা বাগানের সামনে তাদের অটোরিকশাকে ধাক্কা বিপরীত দিক থেকে আসা একটি তেলবাহগি লরি। এতে গুরুতর আহত হন কায়ছান চৌধুরী, তার স্ত্রী রাফিয়া সুলতানা চৌধুরী, দুই সন্তান মেহনাজ চৌধুরী (৮) ও শেহজাদ আহমদ চৌধুরী (৫) এবং অটোরিকশা চালক।

প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার পর কায়ছান ও তার স্ত্রী মারা যান। তবে দুই সন্তান ও চালক শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

কায়ছান চৌধুরী সিলেট নগরীর কাষ্টঘর এলাকার ভাদেশ্বর হাউজের বাসিন্দা । তিনি দক্ষিণ ভাদেশ্বর রাজাপুর গ্রামের এস এম ইসলাম মঈনের ছেলে।

কায়ছান চৌধুরীর চাচাতো ভাই ফাহিম চৌধুরী জানান, সম্প্রতি আমেরিকার ভিসা পেয়েছিলেন কায়ছান। এ মাসেই তাঁর স্বপরিবারে আমেরিকা যাওয়ার কথা ছিলো।

নগরীর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন জানান, ঘটনাস্থল থেকে ঘাতক লরি ও তার চালককে আটক করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত