শুক্রবার, , ১৬ নভেম্বর ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

০৭ নভেম্বর, ২০১৮ ১৩:৫৬

সুনামগঞ্জে মাদক বিরোধী অভিযানে দণ্ডিত ৫

সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে দণ্ড প্রদান করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‌্যাব) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ নভেম্বর) সন্ধ্যা ৬ টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত অভিযানে জরিমানা ও বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়। মাদক বিরোধী এ বিশেষ অভিযানে  র‌্যাব-৯ এর লে. কমান্ডার ফয়সল আহমদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মিলটন চন্দ্র পাল নেতৃত্ব দেন বলে জানান র‍্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান।

তিনি জানান, সুনামগঞ্জ সদর উপজেলাধীন ওয়েজখালী ও বিটগঞ্জ এলাকা থেকে ৩২০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করে তাদেরকে জরিমানা ও কারাদণ্ড প্রদান করা হয়।

কারাদণ্ড প্রাপ্ত একমাত্র আসামী হলো সুনামগঞ্জ সদর উপজেলার জলিলপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে শাহজাহান মিয়া।

এছাড়া সদর উপজেলার ছাদেকপুর গ্রামের আরজ উল্লাহর ছেলে আলালউদ্দিন (২৮), লালারচর গ্রামের অনুকুল পালের ছেলে জনিক চন্দ্র পাল (২৫), সুলতানপুর গ্রামের ওস্তার আলীর ছেলে মো. জহুর মিয়া (২৯) ও দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া কান্দিগাও এলাকার রবীন্দ্র পালের ছেলে রিপন চন্দ্র পাল (২৭) এর কাছ থেকে সর্বমোট ৩৫০০ টাকা জরিমানা আদায়পূর্বক তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ধ্বংস করে দণ্ডপ্রাপ্ত মাদক ব্যবসায়ীকে সুনামগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান।

আপনার মন্তব্য

আলোচিত