ছাতক প্রতিনিধি

১০ নভেম্বর, ২০১৮ ১৯:১১

সুনামগঞ্জ-৫ আসনে আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহ মানিকের

সুনামগঞ্জ-৫ আসনের বর্তমান সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের পক্ষে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে।

মুহিবুর রহমান মানিক সভা সমাবেশে এলাকায় ব্যস্ত থাকায় শনিবার (১০ নভেম্বর) ঢাকার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় এবং পাশের নির্বাচন পরিচালনা অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাংসদ মানিকের ব্যক্তিগত সহকারী আওয়ামী লীগ নেতা মোশাহিদ আলী, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বাবুল রায়, দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগ নেতা তানভীর আশরাফী বাবু, ছাতক উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজ বাবলু, সাবেক ছাত্রলীগ নেতা ইশতিয়াক আহমদ তানভীর প্রমুখ।

উল্লেখ্য, সাংসদ মানিক এই আসন থেকে ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।

নবম জাতীয় নির্বাচনে সিলেট বিভাগে আওয়ামী লীগের প্রার্থীদের মধ্যে তিনি লক্ষাধিক ভোট বেশি পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

আশির দশকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিপুল ভোটে দেশের সর্বকনিষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়ে চমক দেখান মুহিবুর রহমান মানিক। ওইসময় তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সবাই জামানত হারিয়েছিলেন। এরপর তিনি সংসদ নির্বাচন করে জাতীয় পার্টির কাছ থেকে আসনটি আওয়ামী লীগকে উপহার দেন।

আপনার মন্তব্য

আলোচিত