গোলাপগঞ্জ প্রতিনিধি

১৩ নভেম্বর, ২০১৮ ০০:৩৪

গোলাপগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত ৩

সিলেটের গোলাপগঞ্জে ঢাকাদক্ষিণ-ভাদেশ্বর সড়কে ট্রাক -মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। সোমবার (১২ নভেম্বর) রাত ৯ টার দিকে উপজেলার পৌর এলাকার রাঙ্গাডহর বাজারের সম্মুখে এ দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- পৌরসভার রনকেলী নুরুপাড়া গ্রামের সুফিয়ান আহমদের পুত্র সিজান আহমদ (১৯), গুলোপার গ্রামের আলী হোসেনের পুত্র হাসান আহমদ (২০)। অপর আহত আরোহীর নাম পরিচয় জানা যায়নি। হাসানের অবস্থা বেশি গুরুতর বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে ঢাকাদক্ষিণ হতে চেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-৫৭২৩) রাঙ্গাডহর বাজারে আসা মাত্র একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলে থাকা ৩ জন আরোহী গুরুতর আহত হন। তাৎক্ষণিক স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ট্রাক উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে চালক পলাতক রয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলির সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে এসেছে। আহত মোটরসাইকেল আরোহীদের তাৎক্ষণিক স্থানীয়দের সহযোগীতায় হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত