ছাতক প্রতিনিধি

১৩ নভেম্বর, ২০১৮ ০০:৩৮

সুনামগঞ্জ-৫: আ’লীগের ৫, বিএনপির ১ ও জাপার ৪ প্রার্থী কিনলেন মনোনয়ন

ছাতক-দোয়ারা নিয়ে গঠিত সুনামগঞ্জ-৫ সংসদীয় আসনে আ’লীগের ৫ জন, বিএনপির ১ ও জাতীয় পার্টির ৪ জনসহ মোট ১০ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

শুক্র, শনি, রোব ও সোমবারের বিভিন্ন সময়ে ঢাকাস্থ নিজ নিজ দলীয় ও নির্ধারিত কার্যালয় থেকে এসব মনোনয়ন ফরম সংগ্রহ করেন সম্ভাব্য প্রার্থীরা। মনোনয়ন ফরম পূরণ করে ইতোমধ্যে একাধিক প্রার্থী জমাও দিয়েছেন।

জানা যায়, ঘোষিত নির্বাচনী পুনঃতফসিল অনুযায়ি ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারা আসনে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, শামীম আহমদ চৌধুরি, মাওলানা আখতার আহমদ, ফরিদ আহমদ তারেক ও টিএম জাহাঙ্গীরসহ সম্ভাব্য আওয়ামী লীগের ৫ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এদিকে, রোববার ও সোমবার পৃথক সময়ে রাজধানীর বনানী কার্যালয় থেকে এ আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী, সাবেক সংসদ সদস্য এডভোকেট আবদুল মজিদ মাস্টার, আ.ন.ম ওয়াহিদ কনা মিয়া, মো. জাহাঙ্গীর আলম ও রুহুল আমীন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

অপরদিকে, সোমবার দুপুরে বিএনপির দলীয় কার্যালয় থেকে এ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরমধ্যে ফরম পূরণ করে কেউ কেউ তা নির্ধারিত স্থানে জমা দিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত