কমলগঞ্জ প্রতিনিধি

১৪ নভেম্বর, ২০১৮ ১৮:৪২

কমলগঞ্জে ইউএনওর অভিযানে বিলবোর্ড ও তোরণ অপসারণ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী পরিবেশ সুষ্ঠু ও সুন্দর রাখার লক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জ সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)-র নেতৃত্বে বিলবোর্ড ও তোরণ অপসারণ অভিযান পরিচালিত হয়েছে।

বুধবার (১৪ নভেম্বর) সকালে কমলগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন এলাকা ও কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজার থেকে বিলবোর্ড ও তোরণ অপসারণ করা হয়।
    
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হকের নেতৃত্বে প্রথমে অভিযানে উপজেলা চৌমুহনার বিভিন্ন সড়ক ধারের বৈদ্যুতিক খুঁটি, দালান কোটাসহ বিভিন্ন স্থানে টাঙানো বিলবোর্ডগুলি অপসারণ করা হয়। পরে কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজার থেকে বিলবোর্ড ও তোরণ অপসারণ করা হয়।
    
গত ঈদুল আজহা ও শারদীয় দুর্গাপূজার সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠন ও বিএনপি নেতার শুভেচ্ছা জানিয়ে নিজের ও তাদের নেতার ছবিসহ বিলবোর্ড লাগিয়েছিলেন। এমনকি সড়কের গুরুত্বপূর্ণ স্থানেও বড় আকারের তোরণ স্থাপন করা হয়েছিল। একই সাথে স্থানীয় ইউনিয়ন পরিষদও পৌরসভায় আগামীতে নির্বাচনে অংশ গ্রহণের প্রত্যাশীরা তাদের প্রিয় নেতার ছবিসহ বিলবোর্ড লাগিয়েছিলেন। এসব বিলবোর্ড ও তোরণ অপসারণ করা হয়েছে।
    
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হক বিলবোর্ড ও তোরণ অপসারণের সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হয়েছিল নির্বাচনী তফশিল ঘোষণার পর যারা বিলবোর্ড লাগিয়েছিলেন ও তোরণ স্থাপন করেছিলেন তারাই নিজ উদ্যোগ তা অপসারণ করবেন। তবে নিজ উদ্যোগে বিলবোর্ড ও তোরণ অপসারণ না করায় বুধবার সকালে প্রশাসনিকভাবে কমলগঞ্জ উপজেলা চৌমুহনা এলাকার বিভিন্ন সড়ক ও ভানুগাছ বাজারের বিভিন্ন সড়ক থেকে তা অপসারণ করা হয়েছে। নির্বাহী কর্মকর্তা আরও বলেন, বৃহস্পতিবার কমলগঞ্জের গুরুত্বপূর্ণ জনপদ শমশেরনগর থেকে বিলবোর্ড অপসারণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত