সিলেটটুডে ডেস্ক

১৫ নভেম্বর, ২০১৮ ২১:২৫

সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী দেবজিৎ সিংহের মা আর নেই

সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) দেবজিৎ সিনহার মা ও গাইনী বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক ডা. নমিতা সিনহার শাশুড়ি গোকুলসেনা দেবী আর নেই।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সকাল ১০ টায় নিজ বাড়িতে ৮২ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বিকেল ৫ টায় গ্রামের শ্মশানঘাটে তাঁর অন্তোষ্টি ক্রিয়া সম্পন্ন হয়।
 
মনিপুরী সমাজের এই মহীয়সী নারী ছিলেন সেবামুলক প্রতিষ্ঠান বিকে ট্রাস্টের চেয়ারপার্সন। প্রয়াত গোকুলসেনা দেবী মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ছয়ঘরী গ্রামের প্রয়াত শিক্ষক ব্রজেন্দ্র কুমার সিংহের স্ত্রী। মৃত্যুকালে তিনি ৫ পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন। গোকুলসেনা দেবীর পুত্র সন্তানদের মধ্যে বড় ছেলে ব্যবসায়ী ও অপর চারজন চাকুরীজীবী এবং একমাত্র কন্যা গৃহিনী।

গোকুলসেনা দেবীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, মনিপুরী ডক্টরস এসোসিয়েশনের আহ্বায়ক সহকারী অধ্যাপক ডা. পরেশ চন্দ্র সিংহ, মনিপুরী সমাজকল্যাণ সমিতি সিলেট জেলা শাখার সভাপতি রোটারিয়ান নির্মল কুমার সিংহ ও দৈনিক যুগান্তর সিলেট ব্যুরো ইনচার্জ সংগ্রাম সিংহসহ বিভিন্ন মহল। পৃথক পৃথক শোক বার্তায় তারা প্রয়াতের আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।  

আপনার মন্তব্য

আলোচিত