জগন্নাথপুর প্রতিনিধি

১৭ নভেম্বর, ২০১৮ ২৩:০৯

জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০

সুনামগঞ্জের জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়নের অলইতলী গ্রামে বাড়ির রাস্তাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় নারীসহ ২০ জন আহত হয়েছেন। শনিবার (১৭ নভেম্বর) দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুরুতর আহত ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়ে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, অলইতলী গ্রামের পারভেজ মিয়া ও তার চাচাতো ভাই স্বাধীন মিয়ার লোকদের মধ্যে বাড়ির রাস্তা নিয়ে বিরোধ চলছিল। যার জের দরে দুই পক্ষের লোকজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি থেকে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হন।

এর মধ্যে গুরুতর সিপন মিয়া (১৭) রোজিনা বেগম (২২) মায়া বেগম (২৮), শেলু মিয়াকে (৪৫) ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত স্বাধীন মিয়া (৪৮) ঊষা বেগম (৩২) মেহের আলী (২৫) ফুলবানু (৬৫) মোজাফর মিয়া (৪৮) সহ অন্যান্য আহতরা জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত