সিলেটটুডে ডেস্ক

১৯ নভেম্বর, ২০১৮ ১৬:০৫

দেওয়ান ফরিদ গাজীর ৮ম মৃত্যু বার্ষিকী পালিত

বর্ষীয়ান রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের সংগঠক ও ৪ ও ৫নং সেক্টরের বেসামরিক প্রশাসক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও সাবেক মন্ত্রী জননেতা দেওয়ান ফরিদ গাজীর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেটে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ নভেম্বর) বাদ জোহর ফরিদ গাজী পরিবারের উদ্যোগে হযরত শাহজালাল (র.)’র দরগাহ মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল শেষে কবর জিয়ারত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী মো. জাফর সাদেক কয়েছ গাজী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালিক, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা সালাই বকস সালাই, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সিলেট মহানগর শ্রমিক লীগের সভাপতি এম. শাহরিয়ার কবির সেলিম, মুক্তিযোদ্ধা আলতাব হোসেন, যুক্তরাজ্য মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক সুহেল আহমদ সাহেল, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মুহম্মদ আব্দুস সুবহান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য কাজী শাহজাহান, সুহেব আহমদ চৌধুরী, লেখক সৈয়দ মো. তাহের, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আনোয়ার আলী, গাজী মো. জামিল, মহানগর যুবলীগের সাবেক সভাপতি সুদীপ দেব, যুবলীগ নেতা মিঠু মোহন দেব, সমাজসেবী আমিন তামিম, কুমিল্লা জেলা ছাত্রলীগ নেতা ইমরান আহমদ, সোহাগ আহমদ, সাজ্জাদুর রহমান, ছাত্রলীগ নেতা রাহুল,আজাদ হোসেন, হাফিজ নুর আলী প্রমুখ।

পরবর্তীতে দেওয়ান ফরিদ গাজীর লামাবাজারস্থ বাসভবনে সন্ধ্যায় খতম শেষে মরহুমের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এদিকে দেওয়ান ফরিদ গাজীর ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ নবীগঞ্জ-বাহুবল এবং যুক্তরাষ্ট্রে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত