কমলগঞ্জ প্রতিনিধি

১৯ নভেম্বর, ২০১৮ ১৮:৫২

কমলগঞ্জে প্রতিবন্ধী নারী ধর্ষণ: ১৪ দিন পর অভিযুক্তের আত্মসমর্পণ

মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুরে মানসিক ও শারীরিক প্রতিবন্ধী এক নারী (২৭) ধর্ষণের দায়ে অভিযুক্ত নওয়াব আলী সোমবার আদালতে আত্মসমর্পন করেছেন। সোমবার আদালতে হাজির হয়ে তিনি জামিন প্রার্থনা করলে আদালত তা না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

গত ৫ নভেম্বর সকালে আদমপুরে এ ধর্ষনের ঘটনা ঘটে বলে জানিয়েছেন ওই নারীর স্বজনরা। এ রাতেই ওই নারীর ভাই হাবিব বক্স বাদী হয়ে আসামী নওয়াব আলীর বিরুদ্ধে কমলগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছিলেন। মামলা দায়েরের ১৪ দিন পর সোমবার অবিযুক্ত আদালতে আত্মসমর্পন করেন।

মামলার বাদী হাবিব বক্স জানান, ঘটনার পর থেকে পুলিশ আসামীকে গ্রেপ্তার করতে না পারলেও সোমবার(১৯ নভেম্বর) সকালে মৌলভীবাজারের ৩নং আমলী আদালত কমলগঞ্জের বিজ্ঞ বিচারিক হাকিমের কাছে জামিন প্রার্থনা করে। জামিন আবেদনের উপর বাদি পক্ষের আইনজীবি অ্যাড. মাসুক মিয়া ও বিবাদী পক্ষের আইনজীবি অ্যাড. নবী ইসলামের শুনানি শেষে তার জামিন আবেদন না মঞ্জুর করেন। পরে তাকে মৌলভীবাজার কারাগারে প্রেরণ করা হয়। বাদি পক্ষের আইনজীবি অ্যাড. মাসুক মিয়া ধর্ষণকারী নওয়াব আলীর জামিন নাম মঞ্জুরের পর তাকে কারাগারে প্রেরণের সত্যতা নিশ্চিত করেন।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস বলেন, শুনেছেন আসামী আদালতে আত্মসমর্পণ করলে তার জামিন না মঞ্জুর হওয়ার পর কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত