সিলেটটুডে ডেস্ক

১৯ নভেম্বর, ২০১৮ ২১:৩০

সিলেট-৪ আসনে সেলিমকেই চায় স্থানীয় বিএনপি

সিলেট-৪ আসন জাতীয়তাবাদী দল বিএনপি নেতৃত্বাধীন, ২০ দলীয় ঐক্যজোট ও জাতীয় ঐক্য ফ্রন্টের প্রার্থী সাবেক এমপি দিলদার হোসেন সেলিম ছাড়া আর কাউকে মানত রাজি নয় স্থানীয় বিএনপি।

সোমবার (১৯ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি নেত্রীবৃন্দ বলেন, জৈন্তাপুর, গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জের মাটি ও মানুষের নেতা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ সাংগঠনিক সম্পাদক জননেতা দিলদার হোসেন সেলিম। তিনি বিগত ২০০১ সালের পহেলা অক্টোবর অষ্টম জাতীয় সংসদের নির্বাচনে আওয়ামী লীগের ঘাঁটি হিসাবে পরিচিত সিলেট-৪ আসনে বিপুল ভোটে জয়লাভ করেন। এতেকরে নির্বাচনী এলাকার প্রভূত উন্নয়ন সাধন করে তিনি অত্র এলাকার মানুষের হৃদয়ে আস্থা ও বিশ্বাস স্থাপনের মাধ্যমে অদ্যাবধি পর্যন্ত দলের একজন নিবেদিতপ্রাণ নেতা হিসাবে কাজ করছেন। বিগত ১/১১এর সেনাবাহিনী সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার থেকে শুরু করে গত ১০ বছরে স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারের অনেক জুলুম নির্যাতন সহ্য করে কেন্দ্র ঘোষিত প্রতিটি আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন দিলদার হোসেন সেলিম।  

ওই বিবৃতিতে বিএনপি নেত্রীবৃন্দ বলেন, আমাদের নির্বাচনী এলাকায়ও বিএনপি, ২০ দল তথা জাতীয় ঐক্যফ্রন্টের সর্বাধিক জনপ্রিয় ও আস্থাভাজন নেতা তিনিই। সুতরাং সিলেট-৪ আসনের আওতাধীন জৈন্তাপুর, গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক তথা পূর্ণাঙ্গ কমিটি এক বাক্যে বিএনপির মনোনয়ন বোর্ডের সদস্যদের প্রতি বিনীত অনুরোধ করছি জননেতা দিলদার হোসেন সেলিমকে আসন্ন একাদশ জাতীয় সংসদের নির্বাচনে মনোনয়ন দেওয়ার জন্য। আমরা আপনাদের কথা দিতে পারি জননেতা দিলদার হোসেন সেলিমকে সিলেট ৪ এ মনোনয়ন দিলে এই আসনটি পুনরুদ্ধার করা সম্ভব হবে।

বিবৃতিদাতারা হচ্ছেন- জৈন্তাপুর উপজেলা বিএনপির সভাপতি মো. এনায়েত উল্লাহ, সাধারণ সম্পাদক মো. আব্দুল হাফিজ, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি মো. উসমান গনি, সাধারণ সম্পাদক শাহ আলম স্বপন, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক আলী আকবর প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত