শ্রীমঙ্গল প্রতিনিধি

১৯ নভেম্বর, ২০১৮ ২২:৫২

শ্রীমঙ্গলে এলেমান কবিরকে জাসদের প্রার্থী ঘোষণা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মহাজোটের অন্যতম শরিক দল জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ-ইনু) মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের জন্য হাজী এলেমান কবিরকে প্রার্থী ঘোষণা করা হয়েছে।

এ ব্যাপারে হাজী এলেমান কবীর সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আমি দলীয় গ্রীন সিগনাল (সবুজ সংকেত) পেয়ে মনোনয়নপত্র কিনেছিলাম। আমাকে দল থেকে মনোনয়ন দেয়ার সিদ্ধান্ত হয়েছে। মহাজোটের সিদ্ধান্তের অপেক্ষায় আছি আমরা। মনোনয়ন পেলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

উল্লেখ্য, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের পার্লামেন্টারি বোর্ড একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসাবে ২২৪ জনের তালিকা চূড়ান্ত করেছে। এর আগে তারা ২২৩ জনের তালিকা চূড়ান্তের কথা জানায়। পরে সংশোধনী হিসেবে ওই তালিকায় এক প্রার্থীকে সংযুক্ত করে।

দলীয় সভাপতি ও পার্লামেন্টারি বোর্ডের সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে অনুষ্ঠিত পার্লামেন্টারি বোর্ডের সভায় এই প্রার্থী তালিকা চূড়ান্ত হয়।

পার্লামেন্টারি বোর্ডের সভায় সিদ্ধান্ত হয়, ১৪ দল ও মহাজোট নির্বাচনী ঐক্যের স্বার্থে প্রয়োজনে জাসদ মনোনীত দলীয় প্রার্থীদের দলীয় সিদ্ধান্ত দেয়া হলে তারা মনোনয়নপত্র বা প্রার্থিতা প্রত্যাহার করবেন।

আপনার মন্তব্য

আলোচিত