সোমবার, , ১০ ডিসেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

০৬ ডিসেম্বর, ২০১৮ ১৯:২৮

সিলেটে কর্মজীবীদের সাথে খন্দকার মুক্তাদিরের মতবিনিময়

সিলেট ১ আসনের ধানের শীষের মনোনীত প্রার্থী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, মানুষের উপর আওয়ামী লীগ সরকারের অত্যাচার নির্যাতন লাগামহীন। তারা স্বাধীনতার পক্ষের শক্তি বলে দাবি করে কিন্তু যারা আওয়ামী লীগ করেনা তারা স্বাধীন ভাবে কথা বলতে পারবেনা এটাতো স্বাধীনতা নয়। আমরা দেশের শান্তি, দেশকে সুখী দেখতে চাই।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরীর ৮নং ওয়ার্ড কর্মজীবীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, হত্যা নির্যাতন গুম মামলা হামলা দিয়ে জাতীয়তাবাদী চেতনাকে দমিয়ে রাখা যাবে না। বর্তমান সরকারের নির্যাতনের মাত্রা আরো বেশি বেড়ে গেছে। আওয়ামী লীগ সরকারের অত্যাচার নির্যাতন থেকে বাচতে হলে আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।  

সিলেট মহানগর বিএনপির নেতা সিরাজ খানের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আফছর খানের পরিচালনায়, এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন যুবদল নেতা বেলাল আহমদ, সৈয়দ আমির আলী, রাসেল খান, সেবুল আহমদ, সজীব খান, বশির আহমদ, জেবুল আহমদ, জাহাঙ্গীর মিয়া, কাঞ্চন মিয়া প্রমুখ

আপনার মন্তব্য

আলোচিত