সোমবার, , ১০ ডিসেম্বর ২০১৮ ইং

মাধবপুর প্রতিনিধি

০৬ ডিসেম্বর, ২০১৮ ২৩:৪১

মাধবপুরে সার্ভেয়ারকে হুমকির দায়ে যুবকের ২ বছরের কারাদন্ড

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সার্ভেয়ার সহিদুল ইসলামকে হুমকি দেয়ার অভিযোগে হেলাল উদ্দিন (৩০) নামে এক যুবককে ২ বছরের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি মতিউর রহমান খাঁন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এ কারাদন্ড প্রদান করেন। হেলাল উদ্দিন উপজেলার বাঘাসুরা ইউনিয়নের সুন্দরপুর গ্রামের সুন্দরপুর গ্রামের মৃত আসকির মিয়ার ছেলে।

সহকারী কমিশনার ভূমি মতিউর রহমান খাঁন জানান-মাধবপুর উপজেলার মানিকপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে দীর্ঘদিন হেলাল উদ্দিন গংরা অবৈধ ভাবে বালুর স্তূপ করতে থাকে। আমার অফিস থেকে তাকে ওই বালুর বৈধ কাগজপত্র দেখাতে চিঠি দিলে সে গত রোববারে দেখাবে বলে সময় নেয় কিন্তু কয়েকদিন অতিবাহিত হলেও সে কাগজ দেখায়নি। বৃহস্পতিবার দুপুরে আমিসহ উপজেলা সার্ভেয়ার ঘটনাস্থলে গিয়ে বৈধ কাগজ দেখতে চাইলে এবং বালু জব্দ করলে সে প্রধানমন্ত্রী আসলেও আমার বালু জব্দ করতে পারবে না বলে দা দিয়ে আক্রমণ করার জন্য সার্ভেয়ার সহিদুল ইসলামের দিকে তেড়ে আসে। পরে পুলিশ তাকে আটক করে এবং ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ২ বছরের কারাদন্ড প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত