সিলেটটুডে ডেস্ক

০৯ ডিসেম্বর, ২০১৮ ১৮:১৮

সিলেট-৬ আসনে বিএনপির প্রার্থী নিয়ে হতাশ বঞ্চিত তিন প্রার্থী

সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে ২০ দলীয় জোটের প্রার্থী বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরীকে মনোনয়ন দেওয়ায় হতাশ বিএনপি ও জোটের প্রার্থীরা। তারা ফয়সলকে জনবিচ্ছিন্ন নেতা দাবি করে তার জায়গায় অন্য যে কাউকে মনোনয়ন দেওয়ার দাবি করেছেন।

রোববার (৯ ডিসেম্বর) বিকালে সিলেট নগরীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন, জোটের নেতা ও নেজামে ইসলামের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রকিব, বিএনপির কেন্দ্রীয় নেতা ও জাসাসের সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মনোনয়ন বঞ্চিত এমরান আহমদ চৌধুরী।

সংবাদ সম্মেলনে দেশে কোথাও লেভেল প্লেয়িং ফিল্ড নেই এবং দলীয় নেতাকর্মীদের হয়রানী করা হচ্ছে উল্লেখ করে এমরান আহমদ বলেন, সিলেট-৬ আসনে বিএনপির এমন এক প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয়েছে যিনি কোনোদিন দলের নেত্রীর জন্য মাঠে নামেন নি। তিনি আঁতাতের রাজনীতি করে ব্যবসা বাণিজ্য করে যাচ্ছেন। দলের কেন্দ্রীয় নেতাদের ভুল বুঝিয়ে মনোনয়ন ভাগিয়ে নেন। অথচ ওই আসনে নেজামের ইসলামের প্রার্থী অ্যাডভোকেট রকিবকে মনোনয়ন দেওয়ার কথা ছিল।

হেলাল খান বলেন, আমার বিশ্বাস ছিল সারাদেশে সাংস্কৃতিক কর্মী ও ক্রীড়াবিদদের মনোনয়ন দেওয়া হবে। কিন্তু আমি হতাশ হয়েছি। ফয়সল চৌধুরীকে মনোনয়ন না দিয়ে অন্য কাউকে দিলে আমরা মেনে নিতাম। কারণ অন্য সবাইর দলের জন্য ত্যাগ রয়েছে। আমরা বিভিন্ন আন্দোলন সংগ্রামে ছিলাম।

অ্যাডভোকেট আব্দুর রকিব বলেন, আমাকে সর্বসম্মতিক্রমে জোটের প্রার্থী করা হয়। কিন্তু শেষ বেলায় এসে সিদ্ধান্ত বদল করায় আমরা হতাশ হয়েছি। আমরা মনোনয়ন পুনর্বিবেচনার দাবি করছি। যদিও সময় নেই।

এক প্রশ্নের জবাবে তিন প্রার্থী জানান, তারা দলের বিপক্ষে যাবেন না। ধানের শীষের পক্ষেই কাজ করবেন। শুধু প্রার্থী নিয়ে তারা হতাশার মধ্যে আছেন।  

আপনার মন্তব্য

আলোচিত