সিলেটটুডে ডেস্ক

১০ ডিসেম্বর, ২০১৮ ১৮:৪২

সুজাতের বাসায় গিয়েও দেখা পেলেন না রেজা কিবরিয়া

বিএনপির মনোনয়নপ্রত্যাশী শেখ সুজাত মিয়ার বাসায় গিয়েও তার দেখা পেলেন না জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া।

সোমবার প্রতীক বরাদ্দের পর হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে ঐক্যফ্রন্টের ধানের শীষের প্রার্থী ড. রেজা কিবরিয়া প্রচারণা শুরু করেন। নবীগঞ্জে এসেই প্রথমেই যান তার সঙ্গে দলীয় মনোনয়ন লড়াইয়ের প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির সাবেক সাংসদ শেখ সুজাত মিয়ার বাসায় যান। এ সময় তার সঙ্গে ছিলেন হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি শফিকুর রহমান ফারছু, যুগ্ম সম্পাদক ডা. আহমদুর রহমান আবদাল ও অ্যাডভোকেট কামাল উদ্দিন সেলিম।

বাসায় গিয়ে শেখ সুজাতের দেখা পাননি রেজা কিবরিয়া। ড. রেজা কিবরিয়া তার বাসার কেয়ারটেকারকে গেটের তালা খুলে দিতে বললে তিনি জানান, স্যার (শেখ সুজাত) চাবি নিয়ে চলে গেছেন। তাই তালা খোলা সম্ভব নয়।

এ সময় উপস্থিত বিএনপি নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দেয়। পরে ড. রেজা সেখান থেকে ফিরে নিজ গ্রামে চলে যান। নবীগঞ্জ শহরে কোনো পথসভা না করে প্রথমেই তার গ্রামের বাড়ি জালালসাপ যান। সেখানে হাজারো নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

এ ব্যাপারে হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি শফিকুর রহমান ফারছু বলেন, শেখ সুজাত বাসার গেটে তালা ঝুলিয়ে রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত কাজ করেছেন।

ড. রেজা কিবরিয়া বলেন, শেখ সুজাত সাহেব জরুরি কাজে কোথায় গেছেন আবার আসলে দেখা হবে এটা কোনো সমস্যা নয়। তিনি আরও বাংলাদেশে আমাদের সবার একটি ডিসিপ্লিন এক্সেপ্ট করতে হবে। দেশবাসীর সামনে একটি কঠিন পরীক্ষা। আমি মনে করি-বাংলাদেশের মানুষ এ পরীক্ষায় উত্তীর্ণ হবে। আমরা ইনশাআল্লাহ জয়ী হব।

আপনার মন্তব্য

আলোচিত