মাধবপুর প্রতিনিধি

১১ ডিসেম্বর, ২০১৮ ১২:১৮

মাধবপুরে সায়হাম কটন মিলের গুদামে আগুন

হবিগঞ্জের মাধবপুরে সায়হাম কটন মিলে আগুন লেগে তুলা ও ‍সুতার গুদাম পুড়ে ছাই। মিল কর্তৃপক্ষ প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান শত কোটি টাকা হবে বলে ধারনা করছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে উপজেলার নোয়াপাড়া এলাকার  এ আগুন লাগার ঘটনা ঘটে বলে জানান হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. মনিরুজ্জামান।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত ২টার দিকে উপজেলার নোয়পাড়ায় অবস্থিত হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি সৈয়দ মো. ফয়সলের মালিকানাধীন সায়হাম টেক্সটাইল মিলে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হবিগঞ্জ, মাধবপুর ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রনে কাজ করছে। তবে আগুন লাগার সঠিক কারন এখনো জানা যায়নি।

এদিকে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মনিরুজ্জামান জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রনে কাজ করছে। তবে তিনি জানান এখন আগুন প্রাথমিক নিয়ন্ত্রনে থাকলেও কখন সম্পূর্ণ নিয়ন্ত্রনে আসবে বলা যাচ্ছে না।

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. মনিরুজামান জানান- তদন্ত কমিটি ঘটন করে অগ্নিকান্ডের সঠিক কারন ও ক্ষয়ক্ষতি নিরুপন করা হবে।

সায়হামের জেনারেল ম্যানেজার প্রকৌশলী রেজাউল হক জানান- প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শত কোটি টাকার ক্ষয়ক্ষতি হবে।

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে বলেন-অগ্নিকান্ডের সঠিক কারন ও ক্ষয়ক্ষতি নিরুপন করা যাবে না। প্রশাসন তাদেরকে সার্বিক সহযোগীতা করবে।

আপনার মন্তব্য

আলোচিত