দিরাই প্রতিনিধি

১১ ডিসেম্বর, ২০১৮ ২১:৪৩

দিরাইয়ে ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন

সুনামগঞ্জের সিভিল সার্জন আশুতোষ দাস বলেছেন, হাওরপাড়ের সাধারণ জনগণ আধুনিক চিকিৎসা সেবা থেকে বঞ্চিত। আজ যারা হাওরবাসীকে স্বল্প খরচে আধুনিক চিকিৎসা সেবা দেওয়ার মহান ব্রতী নিয়ে মনোরম পরিবেশে শহরের প্রাণকেন্দ্রে অত্যাধুনিক চিকিৎসা কেন্দ্র লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার প্রতিষ্ঠা করেছেন তাদের এ উদ্যোগকে স্বাগত জানাই। আপনারা বিজ্ঞ ও প্রশিক্ষণ প্রাপ্ত চিকিৎসক দিয়ে হাওরবাসীর আর্থিক দিক বিবেচনা করে মানসম্মত সেবা দেবেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বেলা আড়াইটায় দিরাই পৌর শহরের থানা রোডের সেন মার্কেটের তৃতীয় তলায় লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে সিভিল সার্জন এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, কখনো ভুয়া এবং নামধারী ডাক্তাররা যেন এই প্রতিষ্ঠানের সাথে জড়িত না হয় সে দিকে নজর রাখবেন। কিছু ভুয়া চিকিৎসকের কারণে আমাদের এ মহান পেশাটারই বদনাম হচ্ছে। চিকিৎসা সেবা হচ্ছে একটি মহান পেশা। আপনারা এ পেশার সম্মান অক্ষুণ্ণ রাখবেন।

এ সময় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, শেখ হাসিনা মেডিকেল কলেজ হবিগঞ্জের বিভাগীয় প্রধান প্রাণকৃষ্ণ বসাক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুবুর রহমান, লাইফ কেয়ার পরিচালনা প্রশাসনের প্রধান ডা. মিজানুর রহমান, পরিচালক আশীষ দাস লিটন, পরিচালনা পরিষদের আব্দুল আহাদ, রুবেল তালুকদার, দীলিপ দত্ত, দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার, দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদুল ইসলাম সর্দার, সালমান আহমদ, মুক্তার হোসেন প্রমুখ।

ডা. মিজানুর রহমান বলেন, হাওরপাড়ের অসহায় মানুষকে স্বল্প খরচে উন্নত চিকিৎসা সেবা প্রদানের মহান ব্রতী নিয়ে ডিজিটাল এক্স-রে সহ অত্যাধুনিক প্রযুক্তি সম্বলিত আধুনিক যন্ত্রপাতি দিয়ে আমরা লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার সাজিয়েছি। আমরা বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে সেবা দিয়ে যাবো এবং মানসম্মত সেবা প্রদানে সর্বদা সচেষ্ট থাকবো।

আপনার মন্তব্য

আলোচিত