বড়লেখা প্রতিনিধি

১১ ডিসেম্বর, ২০১৮ ২১:৪৮

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিন: শাহাব উদ্দিন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে আওয়ামী লীগের প্রার্থী, জাতীয় সংসদের সরকারদলীয় হুইপ ও বর্তমান সাংসদ মো. শাহাব উদ্দিন বড়লেখা উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকাল ১১টায় বড়লেখা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি সিরাজ উদ্দিন, দপ্তর সম্পাদক জেহিন সিদ্দিকী, জেলা পরিষদ সদস্য শহিদুল আলম শিমুল প্রমুখ।
শাহাব উদ্দিন এ সময় সাংবাদিকদের সামনে গত ১০ বছরে তাঁর নির্বাচনী এলাকা বড়লেখা ও জুড়ীতে সড়ক-সেতু-কালভার্ট, যোগাযোগ ব্যবস্থাসহ, নানা অবকাঠামো নির্মাণ, শিক্ষা, ¯¦াস্থ্য ও বিদ্যুৎ ব্যবস্থার ব্যাপক উন্নয়নমূলক কাজের বিবরণ তুলে ধরেন। তাঁর সময়ে মৌলভীবাজার-১ আসনে উন্নয়নের যে ধারা শুরু হয়েছে। তা অব্যাহত রাখতে তিনি এই আসনের ভোটারদের নৌকা প্রতীকে ভোট প্রদানের আহবান জানান। সেই সাথে এলাকার উন্নয়নের স্বার্থে গণমাধ্যমকর্মীদেরও সার্বিক সহযোগিতা কামনা করেন।

মতবিনিময়কালে তিনি বলেন, ‘উন্নয়নের ধারাবাহিতকতার জন্য আবারও আ’লীগের ক্ষমতায় আসা দরকার। দেশের মানুষের কল্যাণে, মানুষের জীবন যাপনের উন্নয়নে আ’লীগ গত ১০ বছর ধরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে গেছে। মুক্তিযুদ্ধের চেতনা ধরে রাখতে বিজয়ের মাসে স্বাধীনতার স্বপক্ষের শক্তি আ’লীগকে আবারও ক্ষমতায় ফেরানো দরকার।’

এসময় বড়লেখা প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস, সাধারণ সম্পাদক গোপাল দত্ত বাবলু, সাংবাদিক আব্দুর রব, মিজানুর রহমান, রুয়েল কামাল, কাজী রমিজ উদ্দিন, জালাল আহমদ, তপন কুমার দাস, সুলতান আহমদ খলিল, এজে লাভলু প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত