ছাতক প্রতিনিধি

১২ ডিসেম্বর, ২০১৮ ০০:২০

গণতন্ত্র এখন শেখ হাসিনার কাছে বন্দি: মিজান চৌধুরী

জাতীয় ঐক্যফ্রন্টের সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেছেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচন হবে গণতন্ত্র পুনরুদ্ধারের নির্বাচন। বর্তমানে দেশে কোন গণতন্ত্র নেই, গণতন্ত্র এখন শেখ হাসিনার কাছে বন্দি। দেশে আইনের শাসন নেই। সব কিছু রক্ষা করার জন্য ধানের শীষকে বিজয়ী করা ছাড়া কোন বিকল্প নেই। আপনারা ধানের শীষ প্রতীককে ভোট দিয়ে জয়ী করুন, আগামী পাঁচ বছর আমি মিজান চৌধুরী আপনাদের পাহারা দেব।

তিনি বলেন, ছাতক-দোয়ারার আকাশে বাতাসে ধানের শীষের জোয়ার উঠেছে। কোন ষড়যন্ত্র করে তা ঠেকানো যাবে না।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দিনভর ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

মিজান চৌধুরী বলেন, আমার হাতে ধানের শীষের যে প্রতীক তুলে দেয়া হয়েছে তা শুধু আমার একার নয়। এই প্রতীক ছাতক দোয়ারাবাসীর। বর্তমানে বাংলাদেশের কোন মানুষ সুখে শান্তিতে নেই। জানমালের কোন নিরাপত্তা নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি বৃদ্ধি, যা প্রায় সকলের ক্রয় ক্ষমতার বাইরে। আমাদের নেত্রী কারাগারে। আওয়ামী লীগ সরকার আমাদের নেত্রীকে ভয় পায়, তাই আমাদের নেত্রীকে বন্দি করে রেখেছে।

তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষকে বিজয়ী করে আমাদের নেত্রীকে মুক্ত করে আনবো। বাংলাদেশে আইনের শাসন প্রতিষ্ঠা করবো। ওই দিন ভোট গণনা শেষ না হওয়া পর্যন্ত বিএনপির সকল কর্মী-সমর্থক মিলে প্রতিটি কেন্দ্র পাহারা দেওয়ার আহ্বান জানান তিনি।

এসময় ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, বিএনপি নেতা রফিকুল ইসলাম, এস এম ছমরু মিয়া, সাবেক মেম্বার আনোয়ার খান, ডা: ফজলুর রহমান খান, হাজী আব্দুল হেকিম‌, ফিরোজ ইসলাম, ক্বারী সাহাব উদ্দিন, গোলাম রব্বানী, মেম্বার চন্দন মিয়া, হাজী মকবুল হোসেন‌, নজরুল ইসলাম, ছয়াদুজ্জামান ছায়াদ, হাফিজুর রহমান‌ প্রমুখ।

পৃথক-পৃথক নির্বাচনী সভায় বিএনপি, যুবদল, স্বেচ্ছসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মী ও ধানের শীষের কর্মী সমর্থকসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত