তাহিরপুর প্রতিনিধি

১৪ ডিসেম্বর, ২০১৮ ২২:৩০

তাহিরপুরে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

সুনামগঞ্জের তাহিরপুরে বিএনপি থেকে অর্ধশতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। শুক্রবার (১৪ ডিসেম্বর) শুক্রবার দুপুরে জেলা আওয়ামী লীগ সদস্য ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিনের হাত ধরে বাদাঘাট ইউনিয়নের প্রায় অর্ধশতাধিক বিএনপি নেতাকর্মী আনুষ্ঠানিক ভাবে আওয়ামী লীগে যোগদান করেন।

এসময় তারা উপজেলার বাদাঘাট ইউনিয়নের ভোলাখালী সরকারি প্রাইমারী স্কুল মাঠে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের নৌকার সমর্থনে এক নির্বাচনী জনসভায়ও যোগ দেন।

সভায় উপস্থিত আওয়ামী লীগ নেতাকর্মীসহ জেলা আওয়ামী লীগ সদস্য ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন আওয়ামী লীগে যোগদানকৃত বিএনপি নেতাকর্মীদেরকে গলায় ফুলের মালা পড়িয়ে সকলকে বরণ করে নেন।

পরে আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিনের নেতৃত্বে সুজাত মিয়া, রায়হান উদ্দিন রিপনসহ দলীয় নেতৃবৃন্দ বিকাল ৩টার সময় উপজেলার লামাশ্রম গ্রামে, সন্ধ্যা ৭টার সময় সীমান্ত গ্রাম রিজাবসহ কয়েকটি গ্রামে নৌকার নির্বাচনী সভা করেন।

পরে বিকাল ৫ টার সময় লাউড়েরগর বাজারে আওয়ামী লীগের নতুন একটি দলীয় কার্যালয়ের শুভ উদ্বোধন করেন।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা আওয়ামী লীগ সদস্য ও বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন বলেন, নৌকা মার্কার জোয়ার বয়ে গেছে। তাই সবাই উন্নয়নের স্বার্থে নৌকার মাঝি সুনামগঞ্জ-১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন এলাকায় যে উন্নয়ন করেছে দেখে সবাই এখন বিএনপি ত্যাগ করছে। নৌকা মানেই উন্নয়ন আর শান্তি সবাই শান্তি চায়। দেশ নেত্রী শেখ হাসিনার মনোনীত বর্তমান এমপি মোয়াজ্জেম হোসেন রতন কে আবারও ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত