শুক্রবার, , ২২ মার্চ ২০১৯ ইং

ছাতক প্রতিনিধি

১৪ ডিসেম্বর, ২০১৮ ২৩:৩৬

ছাতকে মানিককে ইসলামী দলের সমর্থন

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহিবুর রহমান মানিক ও নৌকা প্রতীকের প্রতি সমর্থন জানিয়েছেন বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামীয়াসহ কয়েকটি ইসলামী সংগঠনের নেতৃবৃন্দ ও আলেমগণ।

শুক্রবার (১৪ ডিসেম্বর) ছাতকের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সভায় আনুষ্ঠানিকভাবে নৌকা প্রতীকের প্রতি এ সমর্থন জানান তারা।

এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক বলেন, দলের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ইসলাম ভিরু ও নামাযী মানুষ। ইসলামের হেফাজতকারী আলিম-ওলামাদের প্রতি রয়েছে নেত্রীর অকৃতিম শ্রদ্ধা ও ভালোবাসা।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার মাদ্রাসা শিক্ষাকে সাধারণ শিক্ষার সম মর্যাদা দিয়েছেন। ইমামদের সরকারী বেতন-ভাতার আওতায় এনেছেন। প্রতি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণের উদ্যোগ গ্রহণ করে শেখ হাসিনা ইতিহাস সৃষ্টির করতে যাচ্ছেন।

এমপি মানিক আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ব ইজতেমার আয়োজন ও ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে ইসলামের খেদমত করে গেছেন। তারই সুযোগ্য কন্যা পিতার পথ অনুসরণ করে ইসলামের খেদমতে নিজেকে নিয়োজিত রাখছেন। এখন কচু পাতায় ধানের শীষ বলে জনগণকে আর বোকা বানানো যাবে না। আওয়ামী লীগকে ভোট দিলে ইসলাম থাকবে না- এমন ভুল ব্যাখ্যা দিয়ে আলিম-ওলামা ও মুসলমানদের সমর্থন আদায় করার দিন শেষ।

তিনি বলেন, যে ব্যক্তি বা গোষ্ঠী পবিত্র ইসলামের ক্ষতির চেষ্টা করবে, সে নিজে ধ্বংস হয়ে যাবে। একজন মুসলিম হিসেবে তিনি তাই বিশ্বাস করেন বলেও তার বক্তব্যে বলেন।

সভায় ছাতক জালালিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল আহাদের সভাপতিত্বে ও কালারুকা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মাহবুবুর রহমান তাজুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আল ইসলাহর তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম ফারুকী।

আরো বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আল ইসলাহর সাংগঠনিক সম্পাদক মাওলানা মুশতাক আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আশিক উদ্দিন বিপ্লবী, অফিস সম্পাদক মাওলানা মুক্তার আহমদ, তথ্য সম্পাদক মাওলানা কামরুজ্জামান, সুনামগঞ্জ জেলা তালামীযের সভাপতি হাফিজ রফিকুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন রাজন, প্রচার সম্পাদক তোফায়েল আহমদ মিনার, সহ তথ্য প্রযুক্তি সম্পাদক আল আমিন, সদস্য মাহবুবুল আলম, ছাতক উপজেলা আল ইসলার সভাপতি মাওলানা এম এ মতিন, সহ-সভাপতি মাওলানা নজমুল হক নসিব, সাধারণ সম্পাদক মাওলানা কবির আহমদ লতিফি প্রমুখ।

সভায় আঞ্জুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়া এবং আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত