ছাতক প্রতিনিধি

১৬ ডিসেম্বর, ২০১৮ ০০:১৪

জনগণ ভোট ডাকাতদের রুখবে: মিজানুর রহমান

সুনামগঞ্জ-৫ আসন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেছেন, ধানের শীষ প্রতীকে আস্থাশীল মানুষ। বিগত দুটো নির্বাচনে নানা রকম ষড়যন্ত্র হয়েছে ধানের শীষের বিরুদ্ধে। তাই এবার ধানের শীষ প্রতীক পেয়ে মানুষ ভোট দিতে স্বতঃস্ফূর্তভাবে প্রস্তটি নিয়ে আছে। ভোট ডাকাতদের রুখে দাঁড়াবে ছাতক-দোয়ারাবাজারের জনগণ।

শনিবার (১৫ ডিসেম্বর) নিজ নির্বাচনী এলাকা দোয়ারাবাজার উপজেলার নরশিংপুর ইউনিয়নের চাড়িগাঁও, কুনিমুড়া, শ্রীপুর, নেতরছর ও বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজার, কলাউড়া বাজার, চৌধুরী পাড়া, হকনগরে  বিভিন্ন পথসভা ও মতবিনিময় সভার বক্তৃতায় এ কথা বলেন মিজানুর রহমান চৌধুরী।

তিনি বলেন, বিএনপির চেয়ারপারসনকে নির্বাচন থেকে দূরে রাখতেই সরকার কারাবন্দী করে রেখেছে। এই নির্বাচন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন, এই নির্বাচন বিএনপির ভাইস চেয়ারম্যান জননেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার আন্দোলন। ধানের শীষের জোয়ার দেখে আওয়ামীলীগ সরকারের মাথা নষ্ট হয়ে গেছে। তারা নতুন করে ভোট ডাকাতির ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু এবার তাদের এই আশা আর সফল হতে দেবে না ছাতক-দোয়ারার জনগণ।

বিগত দিনে ভোটার বিহীন নির্বাচন হওয়ায় এলাকা উন্নয়ন বঞ্চিত আছে উল্লেখ করে বিএনপির জাতীয় কমিটির নির্বাহী এ সদস্য বলেন, আজকের পথসভায় গণজোয়ার দেখে আওয়ামী লীগের মাথা খারাপ হয়ে গেছে। তারা বুঝতে পারছে এই দেশের জনগণ আর তাদের চায় না। ছাতক-দোয়ার বিভিন্ন ইউনিয়নে কোনো ধরণের উন্নয়ন হয়নি, জনগণের আশা আকাঙ্ক্ষার কোনো কিছুরই বাস্তবায়ন হয়নি। অবৈধ জনপ্রতিনিধি দিয়ে এলাকার উন্নয়ন সম্ভব নয় তা প্রমাণিত। এলাকার যা উন্নয়ন হয়েছে, তা হয়েছে বিএনপির সাবেক সাবেক সাংসদ কলিমউদ্দিন মিলনের আমলেই হয়েছে। ধানের শীষ বিজয়ী হলে সড়ক যোগাযোগসহ ছাতক ও দোয়রাবাজারের সমান্তরাল উন্নয়নের আশ্বাস দেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত