ছাতক প্রতিনিধি

১৬ ডিসেম্বর, ২০১৮ ২৩:৩৮

বিজয়ের মাসে জনতার বিজয় নিশ্চিত: মিজানুর রহমান চৌধুরী

বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেছেন, সারাদেশে ধানের শীষের গণজোয়ার শুরু হয়েছে। অত্যাচারী জুলমবাজ এই সরকারকে আগামী ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে লালকার্ড দেখিয়ে বিদায় করবে জনগণ। ধানের শীষ প্রতীকে আস্থাশীল মানুষ, ধানের শীষের বিজয় মানে জনগণের বিজয়। এই বিজয়ের মাসে জনতার বিজয় নিশ্চিত। কেউ ঠেকাতে পারবেনা।

রবিবার (১৬ডিসেম্বর) নির্বাচনী এলাকার ছাতক উপজেলার ছৈলা আফজালাবাদ ইউনিয়নের আনন্দবাজার, সোনালী বাংলাবাজার, দোলারবাজার ইউনিয়নের বোরাইয়া বাজার, জাহিদপুর বাজার, আলমপুর বাজার, মইনপুর বাজার, কুর্শি বাজার, শরিষপুর পয়েন্ট ও দোলারবাজারে বিভিন্ন পথসভা ও মতবিনিময়সভায় মিজানুর রহমান চৌধুরী বক্তৃতায় এ কথা বলেন।

জনগণের সকল অধিকার এই সরকার কেড়ে নিয়েছে উল্লেখ করে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী বলেন, বিজয়ের মাসে মানুষের মাঝে বিজয়ের হাসি নেই, আনন্দ নেই। গণতন্ত্র আজ কারাগারে, মানুষের বাক স্বাধীনতা হরন করেছে এই সরকার, তারা বুঝতে পেরেছে তাদের পায়ের নিছে মাঠি নেই। ধানের শীষের বিজয়ের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, জুলুমবাজ এই সরকারের পতন নিশ্চিত জেনে তারা নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। ঐক্যফন্টের প্রার্থীদের উপর হামলা করছে। নির্দোশ নেতাকর্মীদের পুলিশ বাহিনী দিয়ে গ্রেফতার করছে। এই অত্যাচারের জবাব আগামী ৩০ তারিখ ব্যালটের মাধ্যমে দিবে জনগণ।

বিগত দিনে ভোটারবিহীন নির্বাচন হওয়ায় এলাকা উন্নয়নবঞ্চিত আছে উল্লেখ করে বিএনপির জাতীয় কমিটির নির্বাহী সদস্য মিজানুর রহমান চৌধুরী আরও বলেন, আজকের পথসভায় গণজোয়ার দেখে আওয়ামীলীগের মাথা খারাপ হয়ে গেছে। তারা বুঝতে পারছে এই দেশের জনগণ আর তাদের চায় না। ছাতক-দোয়ার বিভিন্ন ইউনিয়নে কোনো ধরণের উন্নয়ন হয়নি, জনগণের আশা আকাংখার কোনো কিছুরই বাস্তবায়ন হয়নি। অবৈধ জনপ্রতিনিধি দিয়ে এলাকার উন্নয়ন সম্ভব নয়-তা প্রমাণিত। এলাকার যা উন্নয়ন হয়েছে, তা হয়েছে বিএনপির সাবেক সাবেক সাংসদ কলিমউদ্দিন মিলনের আমলে। ধানের শীষ বিজয়ী হলে সড়ক যোগাযোগসহ ছাতক ও দোয়রাবাজারের সমান্তরাল উন্নয়নের আশ্বাস দেন তিনি।

রোববারের বিভিন্ন পথসভায় মিজানুর রহমান চেীধুরীর সাথে উপস্থিত ছিলেন, বিএনপি, যুবদল, সেচ্চাসেবকদল, ছাত্রদলের জেলা, উপজেলা, ইউনিয়ন ও স্থানীয় নের্তীবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত