সিলেটটুডে ডেস্ক

১৭ ডিসেম্বর, ২০১৮ ০০:৩১

গণজোয়ার সৃষ্টি হয়েছে, বিজয় ছিনিয়ে নেওয়া যাবে না: ফয়সল চৌধুরী

সিলেট-৬ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, সবখানেই মানুষের মাঝে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। বিজয় ছিনিয়ে নেওয়া যাবে না। জনগণের অধিকার মৌলিক অধিকার নষ্ট করে যারা ক্ষমতা পাকাপোক্ত করতে চায়, নির্বাচনে তাদেরকে জনগণ প্রত্যাখান করবে। গণতন্ত্র ধ্বংস কারী আওয়ামীলীগ সরকারের দেশবিরোধী নীতি সবার সামনে উন্মোচিত হয়ে পড়েছে।

রোববার বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী গণসংযোগে তিনি এসব কথা বলেন। দিনব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ফয়সল আহমদ চৌধুরী বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের মাটিজুড়া, আছিরগঞ্জ বাজারে গণসংযোগ করেন। এসব গণসংযোগে বিএনপি, ছাত্রদল, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

ফয়সল আহমদ চৌধুরী আরো বলেন, আজকের এই বিজয়ের দিনে মানুষের ভালোবাসায় আমার মনটা ভরে যাচ্ছে। মানুষের চোখে-মুখে উচ্ছ্বাস দেখে প্রেরণা লাভ করছি। ইনশাআল্লাহ ধানের শীষের বিজয়ের মাধ্যমে বিয়ানীবাজার এবং গোলাপগঞ্জকে একটি উন্নত এলাকা হিসেবে গড়ে তুলতে চাই।

তিলপাড়া ইউনিয়নের মাটিজুড়া, তিলপাড়া বাজার এবং বিয়ানীবাজারের আছিরগঞ্জে একটি সংক্ষিপ্ত পথসভা ইউনিয়ন বিএনপির সভাপতি সাইফুল ইসলাম শায়েকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লিয়াকত আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল ইসলাম পুতুল, সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, সিলেট জেলা বিএনপির সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সারোয়ার আহমদ, তিলপাড়া ইউনিয়ন বিএনপির সহ সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আসলাম উদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহীম বলাই, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সাংগঠনিক সস্পাদক বিলাল আহমদ, ৩নং ওযার্ড বিএনপির সভাপতি জামাল উদ্দিন দুদু মিয়া, সাধারণ সম্পাদক জয়নাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাসুক আহমদ, সাধারণ সম্পাদক লাভলু আহমদ, সাংগঠনিক সম্পাদক ছমির আলী, বিয়ানীবাজার উপজেলা জাসাস সভাপতি সাইফুদ্দিন, উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সেলিম আহমদ প্রমুখ।

এছাড়া ফয়সল আহমদ চৌধুরী সকাল থেকে শুরু করে রাত আটটা পর্যন্ত বিয়ানীবাজার উপজেলার পীরের চক গ্রাম, বিবিরাই বাজার, নালবহর, গাংকুল বাজার, সানেশ^র, ঘোররটক বাজার, দাসউরা বাজার, পৌরসভায় গণসংযোগ এবং পথসভায় বক্তব্য রাখেন এমপি পদপ্রার্থী ফয়সল আহমদ চৌধুরী। সবর্শেষ তিনি পৌরসভাস্থ নয়াগ্রামে উপজেলা যুবদল নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

আপনার মন্তব্য

আলোচিত