শ্রীমঙ্গল প্রতিনিধি

১৮ ডিসেম্বর, ২০১৮ ২১:৩০

শ্রীমঙ্গলে আ.লীগের প্রচার গাড়ীতে হামলার অভিযোগ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নির্বাচনী প্রচারণা চলাকালীন আওয়ামী লীগের প্রচারণায় ব্যবহৃত একটি গাড়িতে হামলার অভিযোগ উঠেছে৷মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার দিকে শ্রীমঙ্গলের বিটিআরআই (বাংলাদেশ চা গবেষণা কেন্দ্র) ব্রিজ সংলগ্ন স্থানে এ হামলা হয় বলে দলীয় সূত্রে অভিযোগ উঠেছে।

সূত্র জানায়, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. আব্দুস শহীদ এর পক্ষে নৌকা প্রতীকের প্রচারণাকালে মুখোশ পরিহিত সন্ত্রাসীরা সশস্ত্র অবস্থায় প্রচার গাড়িতে হামলা চালিয়ে গাড়ি ভাংচুর ও প্রচার কাজে নিয়োজিত শ্রমিকলীগ নেতা মো. মিজান মিয়া এবং গাড়ি চালক মো. হারুন মিয়াকে গুরুতর আহত করে। আহতদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলেও জানায় সূত্রটি।

এদিকে এ ব্যাপারে শ্রীমঙ্গল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব বেভুল জানান, আমরা দলের প্রচারণায় বাইরে আছি, খবর পেয়েছি আমাদের একটি প্রচার গাড়ীতে হামলা করা হয়েছে ৷ আমরা প্রশাসনকে বিষয়টি অবগত করবো।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম সিলেটটুডে টোয়েন্টিফোরকে জানান, আমরা এখনও কোন লিখিত অভিযোগ পাই নি ৷অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

আপনার মন্তব্য

আলোচিত