নিজস্ব প্রতিবেদক

১৮ ডিসেম্বর, ২০১৮ ২৩:০৫

ড. মোমেনের নির্বাচনী কার্যালয় ও প্রচার গাড়িতে হামলার অভিযোগ

সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের নির্বাচনী কার্যালয় ও প্রচার গাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় সিলেট সদর উপজেলার হাটখোলা ইউনিয়নের শিবেরবাজার এলাকায় প্রচার গাড়িতে হামলার অভিযোগে জালালাবাদ থানায় ডায়রি করা হয়েছে। এর আগে সোমবার মধ্যরাতে সিলেট নগরীর আম্বরখানাস্থ নির্বাচনী কার্যালয়ে হামলার অভিযোগে এসএমপি’র বিমানবন্দর থানায় ডায়রি করা হয়।

সিলেট সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন জানান, মঙ্গলবার সন্ধ্যায় শিবেরবাজার এলাকায় সিএনজি চালিত অটোরিকশাযোগে নৌকা পক্ষে মাইকে প্রচার চলছিল। শিবেরবাজারে পশ্চিম প্রান্তে মাদরাসার সামনে পৌঁছামাত্র বিএনপি, জামাত-শিবির নেতাকর্মীরা অতর্কিতভাবে হামলা চালায়। তারা প্রচার-মাইক ও সিএনজি-অটোরিকশা ভাংচুর করে পালিয়ে যায়।

এ ঘটনায় নৌকার সমর্থক ও প্রচারে নিয়োজিত কর্মী আনোয়ার হোসেন বাদি হয়ে জালালাবাদ থানায় অভিযোগ দাখিল করেছেন। জালালাবাদ থানার শিবেরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই অঞ্জন কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার দিনগত রাত আড়াইটার দিকে আম্বরখানায় সিলেট সদর উপজেলা নৌকার নির্বাচনী কার্যালয়ে দুই মোটরসাইকেলে মুখোশধারি ৬ যুবক হামলা চালায়। এসময় অফিসের দায়িত্বরত প্রহরী আব্দুল জলিলকে বেঁধে রেখে অফিসের কাগজপত্র তল্লাসি করে। এরপর যাওয়ার সময় নৌকার পোস্টার, লিফটেসহ অফিসের কাগজপত্র, প্রহরীর জামাকাপড়, মোবাইল ফোন ও সঙ্গে থাকা টাকা পয়সা ছিনিয়ে নেয়।

এসএমপির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহাদাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অফিসের নৈশ প্রহরী বাদি হয়ে এ বিষয়ে থানায় একটি অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত