বিয়ানীবাজার প্রতিনিধি

১৮ ডিসেম্বর, ২০১৮ ২৩:৪৭

অভিমান ভুলে নাহিদের সাথে পল্লব

অভিমান ভুলে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সাথে এসেছেন বিয়ানীবাজার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কাশেম পল্লব।

বিয়ানীবাজার পৌরশহরের একটি কমিউনিটি সেন্টারে একটি সভায় সকল ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করতে সবাইকে আহবান জানান আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সভায় শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে কাজ করার কোন বিকল্প নেই জানিয়ে সকল নেতাকর্মীকে একযোগে কাজ করার আহবানও জানান তিনি।

মঙ্গলবার বিয়ানীবাজারে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজের সভাপতিত্বে ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য এড. আব্বাছ উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বদর উদ্দিন উদ্দিন কামরান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিক উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লব।

প্রধান অতিথির বক্তব্যে বদর উদ্দিন কামরান বলেন, শেখ হাসিনাকে আবারও ক্ষমতা দেখতে হলে তার ভ্যানগার্ড ছাত্রলীগকে অতন্দ্র প্রহরির মতো মাঠে থাকতে হবে। কোন অবস্থায় অভিমান করে বসে থাকতে পারবেন না। আমরা শেখ হাসিনাকে হারাতে চাই না। জাতির জননকে স্বপরিবারের হারিয়ে পুরো দেশ পথভ্রষ্ট হয়েছিলো। শেখ হাসিনাকে হারিয়ে আমরা দেউলিয়া জাতি হতে চাই না। সেজন্য প্রতিটি মুজিব সৈনিককে নিজ নিজ অবস্থান থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করতে হবে। বিজয় ছাড়া ঘরে ফিরলে সেটা আমাদের জন্য কোন অবস্থায় সুখকর হবে না।

সভায় উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।  সভার শুরুর দিকে আবুল কাশেম পল্লব তার বক্তব্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।

তিনি বলেন, শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এখানে নৌকার প্রার্থী কে সেটা আমাদের কাছে মূখ্য নয়। আমরা শেখ হাসিনাকে বিজয়ী করতে কাজ করবো। তিনি বলেন, আমার নেত্রী জাতির জনকসহ পুরো পরিবারকে হারিয়েছেন। দেশের উন্নয়নের শেখ হাসিনা নিজের জীবন বিলিয়ে দিচ্ছেন। আমরা তার হাত শক্তিশালী করতে এ আসন তাকে উপহার দেবো। এ সময় নেতাকর্মীরা শেখ হাসিনা ও নৌকার নামে স্লোগান তুলেন।

আপনার মন্তব্য

আলোচিত