ছাতক প্রতিনিধি

০৩ জানুয়ারি, ২০১৯ ২১:০৩

আ. লীগের কার্যালয় ভাংচুরের মামলায় সাংবাদিকসহ ৬ জনের কারাবাস

সুনামগঞ্জের ছাতকে জাতীয় সংসদ নির্বাচনকালীন সময়ে আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ এনে দায়ের করা মামলায় পুলিশ সাংবাদিকসহ ৬জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

এর আগে বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে সুনামগঞ্জ আদালতের (ছাতক জোন) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাছে তারা জামিন আবেদন করেন। পরে শোনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে প্রেরিতরা হলেন, উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মৈশাপুর গ্রামের আব্দুল কাদিরের পুত্র ও দৈনিক ডেসটিনি পত্রিকার উপজেলা প্রতিনিধি মোশাহিদ আলী, মোহনপুর গ্রামের আমরুজ আলী, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ধারণ গ্রামের নূর মিয়ার পুত্র বদরুল হুদা, শফিক মিয়ার পুত্র রাজু মিয়া, ছায়াদ মিয়ার পুত্র লায়েক মিয়া, জালালপুর গ্রামের হাবিবুর রহমানের পুত্র আমিন উদ্দিন।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকালীন সময় ২৭ ডিসেম্বর রাতে ধারনবাজারে আওয়ামী লীগের নৌকা প্রতীকের নির্বাচনী আঞ্চলিক কার্যালয় ভাংচুর ও কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সাকের রহমান বাবুল বাদী হয়ে অর্ধশতাধিক ব্যক্তির বিরুদ্ধে নাশকতার অভিযোগে গত ২৮ ডিসেম্বর ছাতক থানায় একটি মামলা(নং-১৬) দায়ের করেন।

আপনার মন্তব্য

আলোচিত