রবিবার, ১৬ জুন ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

০৯ জানুয়ারী, ২০১৯ ২৩:২৭

হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে পালালেন স্বামী

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এক গৃহবধূর লাশ ফেলে স্বামী পালিয়ে গেছেন বলে অভিযোগ । গত মঙ্গলবার রাত আনুমানিক ৯টায় গৃহবধূ চম্পা মল্লিকা(২৩) এর লাশ সিলেট ওসমানী হাসপাতাল ফেলে যায়।

চম্পা মল্লিকা সিলেট দক্ষিণ সুরমা সদরখলা গ্রামের মৃত বিমল মল্লিকার মেয়ে। ৯ মাস আগে চম্পা মল্লিকা সঙ্গে বিয়ে হয় শিবেরবাজার ইউনিয়নের রাজারগাওঁ হাটখলা গ্রামের মৃত রবিন্দ্র সূত্রধরের ছেলে নকুল সূত্রধরের সাথে। চম্পা মল্লিকা ৮ মাসে অন্তসত্তা ছিলেন বলে জানা যায়।

চম্পার ভাই উজ্জল মল্লিক জানান, গত মঙ্গলবার মধ্যরাতে তাদের পরিবারেকে জালালাবাদ থানা থেকে মোবাইল করে জানানো হয়, তাঁর বোন চম্পা অসুস্থ বর্তমানে মেডিকেল ভর্তি রয়েছে। এরপর মা সহ পরিবারের অন্যান্য সদস্যরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে বোনের লাশ দেখতে পায়। তবে হাসপাতালে নকুল সূত্রধর ও তাঁর পরিবারের কেউ ছিলেন না। এরপর তিনি পুলিশকে খবর দেন।
উজ্জল মল্লিক অভিযোগ করে বলেন, তাঁর বোনকে নির্যাতন করে হত্যা করেছে স্বামী নকুল সূত্রধর ও তার পরিবার। এ ঘটনার পর থেকে নকুল পলাতক রয়েছেন। তিনি আরোও জানান, কয়েক মাস আগে চম্পাকে ব্যাপক নির্যাতন করে তার স্বামী । এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় লিখিত অভিযোগ করা হয়।
 
জালালাবাদ থানার (এসআই) পরিমল দাস জানান, ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত ঘটনাটি হত্যা না স্বাভাবিক মুত্যু তা নিশ্চিত করা যাবে না।

আপনার মন্তব্য

আলোচিত