জগন্নাথপুর প্রতিনিধি

১৩ জানুয়ারি, ২০১৯ ২১:৪৩

মহিলা কলেজ-বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় করার স্বপ্ন মান্নানের

জগন্নাথপুরে মহিলা কলেজ ও সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ করা তাঁর স্বপ্ন বলে জানিয়েছেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান। শনিবার (১২ জানুয়ারি) সিলেটের সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এ স্বপ্নের কথা বলেন পরিকল্পনা মন্ত্রী।

তিনি বলেন, 'জগন্নাথপুরে একটি মহিলা কলেজ করব এটি আমার স্বপ্ন, সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় করব- এটাই আমার স্বপ্ন।'

এসময় এমএ মান্নান আরো বলেন, গত ১০ বছরে সিলেটসহ সারা দেশে ব্যাপক উন্নয়ন করেছে সরকার। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আগামী ৫ বছরে এই অঞ্চলের অসম্পূর্ণ সব কাজ সম্পন্ন করব। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। সাধারণ মানুষের কল্যাণে এই সরকার কাজ করবে। মানুষের জীবনমান উন্নয়নের এ সরকার বিগত সময়েও কাজ করেছিল এখনও করবে। এক সময় বাংলাদেশ ‘মিসকিন দেশ’ বলে উল্লেখ করা হতো। এখন শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর বিশ্বকে দেখিয়ে দিয়েছে বাংলাদেশ একটি উন্নয়নশীল রাষ্ট্র। বিশ্বের অন্যান্য রাষ্ট্রগুলো বাংলাদেশকে অনুসরণ করছে।

স্বাধীনতা ও সার্বভৌমত্ব সম্পূর্ণ নিরাপদ রাখতে কাজ করবে সরকার উল্লেখ করে তিনি বলেন, দেশের স্বাধীনতা রক্ষার্থে সরকার কাজ করবে। স্বাধীনতা ও সার্বভৌমত্বের অতন্দ্রী প্রহরী করে বিশ্বের কাছে এই দেশের মান উচ্চ পর্যায়ে নিয়ে যাবে এ সরকার।

আপনার মন্তব্য

আলোচিত