সিলেটটুডে ডেস্ক

১৪ জানুয়ারি, ২০১৯ ০১:০১

মঙ্গলবার ড. মোমেনকে সংবর্ধনা দেবে সিলেট আওয়ামী লীগ

নবনিযুক্ত পররাষ্ট্রমন্ত্রী এ. কে. এম. আব্দুল মোমেনের সিলেট সফর সফল করতে প্রস্তুতি সভা করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ। রবিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
 
সভায় সিদ্ধান্ত হয়- মঙ্গলবার বেলা ১১টায় সিলেট ওসমানী বিমানবন্দরে ড. একে আব্দুল মোমেনকে সংবর্ধনা প্রদান করা হবে। সংবর্ধনা প্রদানের সময় জেলা ও মহানগরের সকল নেতাকর্মীকে ভিআইপি লাউঞ্জের বাইরে অবস্থান করে মটর শোভাযাত্রা সহকারে হজরত শাহাজালাল (র:) মাজার জিয়ারত ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ এবং হজরত শাহপরান (র:) মাজার জিয়ারতে অংশ নেওয়ার আহ্বান জানানো হয়।

এছাড়া ওইদিন সন্ধ্যা সাড়ে ৫টায় হাফিজ কমপ্লেক্সে জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যকরী সংসদের সকল সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে যথাসময় উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান, সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত