সিলেটটুডে ডেস্ক

১৪ জানুয়ারি, ২০১৯ ২৩:৫৭

কুলাউড়ায় এসএসসি ৯২’ব্যাচের প্রীতিমিলনী

কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ১৯৯২ সনের এসএসসি পরীক্ষার্থীদের এক প্রীতিমিলনী গত ১১ জানুয়ারি অনুষ্ঠিত হয়। উপজেলার সিরাজনগর চা বাগানের বাংলোয় দিনভর আনন্দঘন পরিবেশে স্বপরিবারে এই প্রীতিমিলনী উদযাপন করা হয়।

সিরাজনগর চা বাগানে দিনভর আনন্দ উচ্ছ্বাসে নানা ক্রীড়া প্রতিযোগিতা, গান, ও অনুষ্ঠানমালার মাধ্যমে স্বপরিবারে প্রতিমিলনী দিনটি উদযাপন করেন এসএসসি ৯২’ব্যাচের শিক্ষার্থীরা । ছিলো শিশুদের দৌড়, চকলেট লাফ, আবৃতি ও সাঙ্গীত প্রতিযোগিতা। মহিলাদের বালিশ খেলা ও পুরুষদের দৌড় প্রতিযোগিতা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সিরাজনগর চা বাগানের ব্যবস্থাপক শামীম আহমদ চৌধুরী বিভিন্ন ইভেন্টে পুরুস্কার বিতরণ করেন।

প্রীতিমিলনী অনুষ্ঠানে অংশ নেন বাংলাদেশ সুপ্রিম কোট বারের আইনজীবি ব্যারিস্টার আবু সাদেক আব্দুল্লাহ, সাউথ ইস্ট ব্যাংক কুলাউড়া শাখার সহকারি ব্যবস্থাপক সুয়েবুর রহমান সুয়েব, শিক্ষক ফখরুল ইসলাম, শিক্ষক আশীষ আচার্য্য, কুলাউড়া পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা আব্দুস সাত্তার স্বপন, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা এসএ মামুন, ব্যবসায়ী হারুন আহমেদ, নুরুল ইসলাম জুবেল, ব্যবসায়ী আবুল কাসেম আজাদ, আব্দুল বাছিত শাহীন, ইতালী প্রবাসী উজ্জ্বল মজুমদার, নুরুল ইসলাম সুয়েব, সাংবাদিক আজিজুল ইসলাম, কলিম উদ্দিন, সাদেক আহমদ, মখলিছুর রহমান, আলী হোসেন, আব্দুস সামাদ জিতু, কান্ত দেব ও রিপন প্রমুখ

আপনার মন্তব্য

আলোচিত