সুনামগঞ্জ প্রতিনিধি

১৫ জানুয়ারি, ২০১৯ ২০:৫১

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি চাঁন মিয়া, সম্পাদক সাহারুল

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আইনজীবী সমিতির ৩ নং কক্ষে সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ৩৮১ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেছেন ৩৩৪ জন।

২২ টি পদের মধ্যে ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন ৯ জন। নির্বাচন হয়েছে ১৩টি পদের বিপরীতে। সন্ধ্যা ৭ টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এড. মুহাম্মদ শামস উদ্দিন।

সভাপতি পদে বিজয়ী হয়েছেন মো. চাঁন মিয়া, তিনি পেয়েছেন ২২৪ ভোট প্রতিদ্বন্দ্বী প্রার্থী রবিউল লেইস পেয়েছেন ১০৫ ভোট। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন মো. সাহারুল ইসলাম, তিনি পেয়েছেন ২০৮ ভোট, প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. বদর উদ্দিন পেয়েছেন ৪৮ ভোট ও মো. আব্দুল ওয়দুদ পেয়েছেন ৭৭ ভোট।

সহ-সাধারণ সম্পাদক পদে যথাক্রমে বিজয়ী হয়েছেন আমিরুল হক (১), তিনি পেয়েছেন ২৩৩ ভোট ও নাসিরুল হক আফিন্দী, তিনি পেয়েছেন ১৭৭ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মদ আমিরুল হক পেয়েছেন ৭৪ ভোট ও আনিসুজ্জামান পেয়েছেন ১০৮ ভোট। অর্থ সম্পাদক পদে মো. নজমুল করিম, তিনি পেয়েছেন ২৩৩ ভোট ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. আবুল বাশার পেয়েছেন ৮০ ভোট। সাহিত্য ও সাংস্কৃতিক পদে বিজয়ী হয়েছেন জয়শ্রী দেব বাবলী, তিনি পেয়েছেন ২০৬ ভোট ও প্রতিদ্বন্দ্বী মুনির আহমদ পেয়েছেন ১১৮ ভোট।

প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, সহ সভাপতি আসাদ উল্লাহ সরকার ও মো. সামছুল হক। পাঠাগার সম্পাদক পদে মোহাম্মদ আব্দুছ ছালাম, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে মোহাম্মদ জুয়েল মিয়া ও নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. ফরিদ উন নবী, মো. আব্দুল হক, মো. শেরেনুর আলী, মো. আনোয়ার হোসেন ও মো. আজাদুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত