নিজস্ব প্রতিবেদক

১৬ জানুয়ারি, ২০১৯ ১৪:৩২

নিজের মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করার ঘোষণা শাহাব উদ্দিনের

নিজের মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করার ঘোষণা দিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন। এ ব্যাপারে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হবে বলেও মন্তব্য করেন তিনি।

দুপুরে সিলেটে হযরত শাহজালাল র. মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

মন্ত্রী আরও বলেন, সুষ্ঠু ব্যবস্থাপনা ও সংশ্লিষ্ট বিশেষজ্ঞদের পরামর্শ নিয়েই জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলা করা হবে। বন সংরক্ষণ ও পরিবেশবান্ধব পর্যটন প্রসারে কাজ করারও অংগীকার করেন মন্ত্রী।


বুধবার পৌনে ১২টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

বিমানবন্দরে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগ এবং তাঁর নিজ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল খালিক, মোশারফ হোসেন, যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন, শ্রম সম্পাদক জুবের আহমদ, সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সাবেক ছাত্রনেতা বেলাল খান, এম এইচ ইলিয়াছ দিনার, আব্দুল আলিম তুষার, বদরুল হোসেন, ফয়ছল আহমদ তাপাদার, শাওন আলম প্রমুখ।

সেখান থেকে তিনি প্রথমে হযরত শাহজালাল (রা:), পরে শাহপরান (রা:) মাজার জিয়ারত করেন। পরে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এরপর ১টা ৪০ মিনিটে সিলেট সার্কিট হাউসে যান।

সার্কিট হাউসে মধ্যাহ্ন বিরতি শেষে দুপুর আড়াইটায় নির্বাচনী এলাকা বড়লেখার উদ্দেশ্যে রওয়ানা দিবেন। এদিন বিকালে বড়লেখা পৌর শহরের আহমদ ম্যানশনের সম্মুখে বড়লেখা উপজেলা আওয়াম লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

আপনার মন্তব্য

আলোচিত