নিজস্ব প্রতিবেদক

১৬ জানুয়ারি, ২০১৯ ১৫:০৫

মন্ত্রিসভা থেকে যারা চলে গেছেন তারাও সফল ছিলেন: পররাষ্ট্রমন্ত্রী

গত সরকারের মন্ত্রিসভায় থাকা যেসব মন্ত্রীদের এই সরকারে ঠাঁই হয়নি তাঁরা সকলেই সফল ছিলেন বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

বুধবার (১৬ জানুয়ারি) সকালে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এমন কথা বলেন।

তিনি বলেন, "আমার বড়ভাই সাবেক অর্থমন্ত্রী বিগত ১০ বছরে সিলেটের ব্যাপক উন্নয়ন করেছেন।  একইরকম ভাবে সারা বাংলাদেশের প্রত্যেকটি অঞ্চলেও ব্যাপক উন্নয়ন হয়েছে। যারা সরকারে ছিলেন তাঁদের ঐকান্তিক প্রচেষ্টায় এ উন্নয়ন সম্ভব হয়েছে।"

পররাষ্ট্র মন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেন, "যারা মন্ত্রিসভা থেকে চলে গেছেন তাঁরা কিন্তু সবাই সফল হয়েছেন। তাঁরা সফল হয়েছেন বলেই দেশে এতো উন্নয়ন হয়েছে। এটা আমাদের বিশ্বাস করতেই হবে। তাঁদের কারণেই আমরা সফলতা অর্জন করতে পেরেছি। তাই যারা মন্ত্রীসভা থেকে চলে গেছেন তাঁদেরকে আমি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তাঁরা আমাদের দিক নির্দেশক হয়ে থাকবেন।"

এসময় এ সংবর্ধনা অনুষ্ঠানে সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল হক, সিলেট জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

এর আগে সকালে পররাষ্ট্র মন্ত্রী ড. একে আব্দুল মোমেন নগরীর সার্কিট হাউজে সিলেট বিভাগীয় ও জেলা পর্যায়ের উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে বৈঠক করেন।

আপনার মন্তব্য

আলোচিত