নিজস্ব প্রতিবেদক

১৬ জানুয়ারি, ২০১৯ ১৭:৩৬

অবৈধ পানির সংযোগের বিরুদ্ধে অভিযানে আরিফ, জরিমানা

নগরীতে অবৈধ পানির সংযোগের বিরুদ্ধে অভিযানে নেমেছেন সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী। বুধবার দুপুর থেকে নগরীর হাওয়াপাড়া ও মিরবক্সটুলা এলাকায় সিসিক কর্মকর্তাদের সাথে নিয়ে অভিযানে নামেন আরিফ। অভিযানকালে অন্তত ১২টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন ও দুই লক্ষাধিক টাকা জরিমানা করা হয়।

সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা শাহাবউদ্দিন শিহাব বলেন, সিটি করপোরেশনের অনুমতি না নিয়ে বিভিন্ন বাসাবাড়িতে অবৈধভাবে পানির সংযোগ লাগানো হয়েছে, এমন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে মেয়রের নেতৃত্বে অভিযানে নামেন সিসিক কর্মকর্তারা।

এসময় আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি করে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নগরীর বাণিজ্যিক ভবন ও বাসা-বাড়িতে অবৈধভাবে পানির সংযোগ, অনুমতি ছাড়া ভবন নির্মাণ করা যাবে না।  অবৈধ উপায়ে যারা পানির সংযোগ স্থাপন করে পানি পান করেন তা একটি বড় অপরাধ।

অভিযানে অবৈধ সংযোগের দায়ে হাওয়াপাড়ার মাহমুদ টাওয়ারকে ১ লাখ ৭২ হাজার ৬০০ টাকা ও সুফিয়া খাতুনকে ২২ হাজার ৮৪৬ টাকা জরিমানা করা হয়। এছাড়া অন্তত ১২টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয় ও সরঞ্জামাদি জব্দ করা হয়।

অভিযানের সময় সিসিকের ওয়ার্ড কাউন্সিলর মো. আজম খান, নির্বাহী প্রকৌশলী মো. রুহুল আলম, সহকারী প্রকৌশলী জয়দেব বিশ্বাস, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত