বৃহস্পতিবার, , ২১ ফেব্রুয়ারী ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

১৭ জানুয়ারী, ২০১৯ ২২:৩২

পরিকল্পনা মন্ত্রীর সঙ্গে মেয়র আরিফের সাক্ষাৎ, উন্নয়নে সহযোগিতা কামনা

পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপির সঙ্গে সাক্ষাৎ করেছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট সার্কিট পরিকল্পনা মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। এসময় মেয়র মন্ত্রীকে শুভেচ্ছা জানান।

আরিফুল হক চৌধুরী সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের বর্ণনা দিয়ে উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে পরিকল্পনামন্ত্রীর সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সাবেক অর্থমন্ত্রীর মেয়াদের শেষ সময়ে সিলেট সিটি করপোরেশনের প্রস্তাবিত বেশ কয়েকটি প্রকল্প অনুমোদন করে পরিকল্পনা মন্ত্রণালয়ে প্রেরণ করেন। পরিকল্পনা মন্ত্রণালয়ের অনুমোদন পেলে প্রকল্পগুলো দ্রুত বাস্তবায়ন করা সম্ভবপর হবে। এতে সিলেট নগরের যানজট নিরসন, ড্রেনেজ ব্যবস্থার আধুনিকায়নসহ নগরীর সৌন্দর্য বৃদ্ধি করা সম্ভব হবে।

এসময় তিনি মন্ত্রীকে সিলেট নগরের সিটি করপোরেশন পরিচালনাধীন একমাত্র কবরস্থান ‘মানিক পীর (রহ.) কবরস্থান’ উন্নয়নে মন্ত্রীর সহযোগিতা কামনা করেন।

পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান সিলেট নগরীর উন্নয়নে তার অবস্থান থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, পরিকল্পিত সিলেট বিনির্মাণ করতে হবে। আমাদের বিভাগীয় শহর সিলেটকে আন্তর্জাতিক মানের সিটিতে উন্নীত করতে সরকারের যা যা করণীয় অবশ্যই তা করা হবে।

প্রকল্প বাস্তবায়নে তিনি সিটি করপোরেশনকে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিত করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, কাউন্সিলর রেজওয়ান আহমদ, এবিএম জিল্লুর রহমান উজ্জল, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, সহ-সভাপতি হামিদুর রহমান চৌধুরী বাচ্চু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত