নিজস্ব প্রতিবেদক

১৯ জানুয়ারি, ২০১৯ ১৩:১৪

মুহিতের সঙ্গে মেয়র আরিফসহ সর্বস্তরের মানুষের সাক্ষাৎ

হঠাতই সিলেট এসে বিমানবন্দরে দলীয় নেতাদের অভ্যর্থনা না পাওয়া সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সঙ্গে সাক্ষাৎ করেছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের জনতা।

শুক্রবার দুপুরে নিজের সিলেট সিক্সার্সের খেলা দেখতে সিলেটে আসেন সাবেক এই অর্থমন্ত্রী। কাউকে না জানিয়েই হঠাৎ সিলেটে এলে বিমানবন্দর থেকে একা মাঠে যান তিনি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় বইছে। মন্ত্রী থাকাকালে তাঁর আশপাশে ভিড় করা আওয়ামী লীগ নেতাদের সমালোচনা করেন অনেকেই।

আবুল মাল আবদুল মুহিত সিলেট সিক্সার্সের প্রধান পৃষ্ঠপোষক।

বিকেলে মুহিতের আগমনের খবর পেয়ে তাঁকে শুভেচ্ছা জানাতে নগরীর হাফিজ কমপ্লেক্সে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ ভিড় করেন।

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, মূলত বিপিএলের খেলা দেখতে সিলেটে এসেছি। সিলেট সিক্সার্সের খেলা দেখার ইচ্ছে হলো তাই কম সময়ে সিদ্ধান্ত নিয়েই চলে এসেছি। সর্বস্তরের মানুষের ভালবাসায় আমি মুগ্ধ।

দশবছর অর্থ মন্ত্রণালয়ের দায়িত্ব পালনের পর এটাই সাবেক এই অর্থমন্ত্রীর প্রথম সিলেট সফর। শুক্রবার বেলা দেড়টার দিকে বেসরকারি বিমানের একটি ফ্লাইটে সিলেটে পৌঁছেন সাবেক অর্থমন্ত্রী মুহিত। সেখান থেকে তিনি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত বিপিএলের সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটসের মধ্যকার খেলা দেখতে সেখানে যান।

পরে বাসায় ফিরলে তাঁর সঙ্গে দেখা করতে যান সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। এছাড়াও তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, মহানগর যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী, আটাব সিলেটের সভাপতি আব্দুল জব্বার জলিল, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আহমদ আল কবির, মহানগর আওয়ামী লীগের সদস্য ও কাউন্সিলর সালেহ আহমদ সেলিম, আওয়ামী লীগ নেতা সৈয়দ এপতার হোসেন পিয়ার, নুরুল ইসলাম পুতুল, সদর উপজেলার সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামিম আহমদ, জগন্নাথপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, খাদিমনগর ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, সাবেক সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী, সিলেট নগরীর ধোপাদিঘীরপাড় জামে মসজিদের ইমামসহ বিভিন্ন শ্রেণিপেশার বিপুল সংখ্যক মানুষ।

সাক্ষাৎ শেষে মেয়র আরিফুল হক চৌধুরী জানান, আবুল মাল আবদুল মুহিত সর্বজন শ্রদ্ধেয় একজন ব্যক্তি। তিনি মন্ত্রী থাকাকালীন সিলেট নগরীর উন্নয়নে আমাকে সর্বোচ্চ সহযোগিতা করেছেন। এখন মন্ত্রিত্ব ছেড়ে স্বেচ্ছায় অবসরে গেছেন। তিনি সিলেটে এসেছেন জেনে আমি তাঁর বাসায় গিয়েছি এবং সিলেট নগরীর চলমান বিভিন্ন কাজ নিয়ে কথা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত