কমলগঞ্জ প্রতিনিধি

২০ জানুয়ারি, ২০১৯ ১৯:০১

কমলগঞ্জে প্রতিপক্ষের হামলায় ১ জন আহত, গ্রেপ্তার ১

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের রাধানগর গ্রামে ফিসারীর পারে মাটি কাটতে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় একজন আহত হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনায় একজন আসামিকে গ্রেপ্তার করেছে।

কমলগঞ্জ থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, শমশেরনগর ইউনিয়নের রাধানগর গ্রামের মো. শাহাদাৎ হোসেনের জায়গা জমি নিয়ে নিয়ে পূর্ব থেকে একই গ্রামের মৃত ফরজান মিয়ার ছেলে মো. শামিম (৩৫) গংদের সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশ বৈঠকও হয়ছিল। পূর্ব বিরোধের জের ধরে গত শনিবার (১৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে রাধানগর ও রঘুনাথপুর সাকিনে মো. শাহাদাৎ হোসেনের মালিকানাধীন ফিসারীর কাটা তারের বেড়া, সিমেন্টের তৈরি পাকার খুঁটি ইত্যাদি ভাংচুর করে ফিসারীতে জোরপূর্বক প্রবেশ করে জাল দিয়ে রুই, কাতলাসহ বিভিন্ন প্রজাতির প্রায় দেড় লাখ টাকার মাছ লুটসহ মোট দুই লাখ টাকার ক্ষতিসাধন করে। এ খবর জানতে পেরে মো. শাহাদাৎ হোসেন ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদ করলে শামীম গংরা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে হামলা করতে উদ্যত হয়। এ সময় মো. শাহাদাৎ হোসেনের চিৎকারে পার্শ্ববর্তী ছিদ্দেক মিয়া এগিয়ে আসলে শামীম গংরা তাকে কিল, ঘুষি, লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। স্থানীয়রা আহত অবস্থায় ছিদ্দেক মিয়াকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন।

এ ঘটনায় শনিবার সন্ধ্যায় মো. শাহাদাৎ হোসেন বাদী হয়ে মো: শামীমকে প্রধান আসামী করে ৬ জনের নাম উল্লেখসহ আরো ৫/৬ জনকে অজ্ঞাত করে কমলগঞ্জ থানায় একটি মামলা (নং ১৬, তাং ১৯/০১/২০১৯) দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক শাহ আলমের নেতৃত্বে একদল পুলিশ শনিবার রাতেই অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি মো. শামীমকে গ্রেপ্তার করে।

কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামিকে রোববার সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত