শ্রীমঙ্গল প্রতিনিধি

২২ জানুয়ারি, ২০১৯ ১৮:২৪

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় আহত ৩

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় তিনজন আহত হয়েছেন। আহত তিনজনের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক। মঙ্গলবার (২২ জানুয়ারি) বিকাল সাড়ে চারটার দিকে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের শ্রীমঙ্গল অংশের উত্তরসুর এলাকার ব্র্যাক সেন্টারের সামনে দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গলের ট্রাফিক পরিদর্শক মোহাম্মদ সামিউন মিয়া।

আহতরা হলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার মো. গিয়াস উদ্দিন(৩২), মৌলভীবাজার জেলার শমসেরনগর আনু ইসলাম(২৪) ও মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর গ্রামের তাজুল ইসলাম(২৩)৷ এর মধ্যে গিয়াস উদ্দিন ও তাজুল ইসলাম কে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস একটি ট্রাক কে দ্রুতগতিতে অতিক্রম করতে চাইলে নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকটিতে ধাক্কা মারে। এতে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় তিন ব্যক্তি গুরুত্বর আহত হয়েছেন। পরে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) জয়নাল আবেদিন টিটো সিলেটটুডেকে বলেন, আহত তিনজনের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক। আশংকাজনক অবস্থায় থাকা ওই দুইজন কে আমরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এ্যাম্বুলেন্সযোগে প্রেরণ করছি।

এদিকে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম আহতদের দেখতে হাসপাতালে গিয়েছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত