হবিগঞ্জ প্রতিনিধি

২২ জানুয়ারি, ২০১৯ ১৯:৪২

হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

হবিগঞ্জের বাহুবলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এরমধ্যে ট্রাক্টর চাপায় আশরাফ আলী (৬) নামের এক শিশু ও মোটর সাকাইকেল চালানো শিখতে গিয়ে সাব্বির আহমেদ (১৮) নামের এক তরুণ নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল ৫টায় ঢাকা-সিলেট মহাসড়কের চলিতাতলা নামক স্থানে রাস্তা পারাপারের সময় ট্রাক্টরের ধাক্কায় আশরাফ আলী নিহত হয়। এ ঘটনায় বিক্ষুদ্ধ এলাকাবাসী প্রায় এক ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। নিহত শিশু আশরাফ উপজেলার কৃষ্ণপুর গ্রামের ফয়সল মিয়ার পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল ৫টায় বাহুবল উপজেলার ঢাকা-সিলেট মহা সড়কের চলিতাতলা নামকস্থানে আশরাফ আলী রাস্তা পারাপার হচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর থাকে ধাক্কা দিয়ে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় আশরাফকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে বিক্ষুদ্ধ এলাকাবাসী প্রায় ১ ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ এসে ঘাতক ট্রাক্টর ও চালককে আটক করলে পরিস্থিতি শাস্ত হয়।

এ ব্যাপারে বাহুবল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার খরব পেয়ে পুলিশ ঘাতক ট্রাক্টর ও এর চালককে আটক করে। বর্তমানে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক ও পরিস্থিতি শান্ত রয়েছে।

এদিকে, মোটর সাইকেল চালানো শিখতে গিয়ে প্রাণ হারানো সাব্বির আহমেদ উপজেলার গোয়ারুয়া গ্রামের মুখলেছ মিয়ার পুত্র এবং স্থানীয় বাজারের মুদিমাল কর্মচারী। মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক ডাঃ মিঠুন রায়।

পরিবারের বরাত দিয়ে বাহুবল মডেল থানার (ওসি) মোঃ মাসুক আলী জানান, সোমবার বিকেলে সাব্বির আহমেদ নামে ওই যুবক উপজেলার জাঙ্গালিয়া নামক স্থানে মোটর সাইকেল চালানো শিখতে যায়। এসময় সে দুর্ঘটনার কবলে পড়ে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

আপনার মন্তব্য

আলোচিত