নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি, ২০১৯ ২০:৫৬

নগরীতে ইয়াবাসহ আ.লীগ নেতা ‘কালা ফারুক’ আটক

সিলেট নগরী থেকে ইয়াবা ট্যাবলেটসহ আওয়ামী লীগ নেতা ফারুক আহমদকে আটক করছেে গোয়েন্দা পুলিশ। সোমবার (২১ জানুয়ারি) নগরীর সোবহানীঘাটস্থ সুগন্ধা পার্সেল সার্ভিস নামক দোকানে অভিযান চালিয়ে কালা ফারুক নামে পরিচিত এই আওয়ামী লীগ নেতাকে আটক করা হয়। কালা ফারুক সিলেট সরকারি কলেজের ছাত্র সংসদের সাবেক জিএস ছিলেন।

এসময় তার সাথে আরো দুই জনকে আটক করে পুলিশ। আটককৃত অন্যরা হলো,  ফেরদৌস আহমেদ বাবলু (৪৩) ও মো. ফজলুল হক (৪৩)। এসময় তাদের কাছ থেকে ১শত ১২ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গণমাধ্যমে প্রেরিত ও স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত এবং তারা সিলেট জেলার জকিগঞ্জের সীমান্ত দিয়ে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে সিলেট শহরের বিভিন্ন স্থানে মাদক সেবীদের কাছে বিক্রি করতো।

আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে এবং এ কাজে জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালি মডেল থানায় উপ পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। জিজ্ঞাসাবাদ শেষে আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত