শনিবার, , ২০ এপ্রিল ২০১৯ ইং

গোলাপগঞ্জ প্রতিনিধি

১০ ফেব্রুয়ারী, ২০১৯ ২৩:২১

গোলাপগঞ্জে যুবককে তুলে নিয়ে নির্যাতন, আটক ১

সিলেটের গোলাপগঞ্জে যুবককে তুলে নিয়ে গিয়ে নির্যাতনের ঘটনায় রায়ুব আলী ওরফে ছানু মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রোববার সকালে (১০ ফেব্রুয়ারি) বাঘা ইউনিয়নের রস্তমপুর থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় নির্যাতনের স্বীকার জাহেদ আহমদকে (২২) পুলিশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জাহেদ আহমদ বাঘা দৌলতপুর গ্রামের বাছই মিয়ার পুত্র।

স্থানীয় ও মামলার এজাহার সূত্রে জানা যায়, শনিবার রাতে উপজেলার বাঘা ইউনিয়নের রস্তমপুর গ্রামের ইসহাক আলীর পুত্র রায়ুব আলী ওরফে ছানু মিয়া নিজ বাড়িতে তুলে নিয়ে জাহেদ আহমদকে চোখে চুন দেওয়াসহ বিভিন্ন ভাবে শারীরিক নির্যাতন করে। পরের দিন সকালে ডাকাত ধরেছেন বলে গোলাপগঞ্জ মডেল থানায় খবর দেন। পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক রস্তমপুর গ্রামে গিয়ে জাহেদকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে এবং ছানু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে। এদিকে রোববার বিকেলে এ নির্যাতনের ঘটনায় জাহেদের পিতা বাছই মিয়া বাদী হয়ে একটি মামলা (মামলা নং-০৪/তারিখ-১০. ০২. ১৮ইং) দায়ের করেন। মামলায় ছানু মিয়াক সহ আরও ২জনকে আসামী করা হয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। আটককৃত ছানু মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত