কমলগঞ্জ প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি , ২০১৯ ২০:০৯

কমলগঞ্জে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

মৌলভীবাজারের কমলগঞ্জে ভ্রাম্যমাণ আদালত ও ভোক্তা অধিকার অধিদপ্তরের পৃথক অভিযান পরিচালিত করে ৫টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছে।

সোমবার  (১১ ফেব্রুয়ারি) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমি আক্তার এর নেতৃত্বে কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্টানে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত করা হয়।

এসময় নোংরা বাসি খাবার পরিবেশন ও মেয়াদ উত্তীর্ণ সামগ্রী বিক্রির অভিযোগে বেঙ্গল ফুডকে ৩ হাজার টাকা, রাঁধুনী রেস্টুরেন্টকে ২ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

অপরদিকে একই সময়ে বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন এর নেতৃত্বে ভানুগাছ বাজারে বিভিন্ন ব্যবসা প্রতিষ্টানে ভোক্তা অধিকার আইন লঙ্ঘন বিরোধী অভিযান পরিচালিত হয়।

এ অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করা, যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে লাইসেন্স সংগ্রহ না করা, নিজেরা অতিরিক্ত দাম লিখে বিক্রি করাসহ বিভিন্ন অপরাধে মন মিষ্টান্ন ভান্ডারকে ৩ হাজার টাকা, ঘোষ মিষ্টান্ন ভান্ডারকে ১ হাজার টাকা ও চার ভাই বেকারীকে ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়। এ অভিযানে সহযোগীতায় ছিলেন কমলগঞ্জ থানার পুলিশ ফোর্স।

আপনার মন্তব্য

আলোচিত