নিজস্ব প্রতিবেদক

১৬ ফেব্রুয়ারি , ২০১৯ ১৯:১০

বিএনপি-জামায়াতের দুর্নীতির জবাব জনগণ দিয়েছে

সিলেটে সমাজকল্যাণ মন্ত্রী নূরুজ্জামান আহমেদ

সমাজকল্যাণ মন্ত্রী নূরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে উঠছে। সরকারের সমাজসেবামুলক কর্মকাণ্ড বাস্তবায়নের মাধ্যমে মানুষের অবস্থার আমূল পরিবর্তন হচ্ছে। মানুষের প্রতি দায়বদ্ধতা রেখে দায়িত্বশীল মনোভাব নিয়ে সকল বাধা বিপত্তি অতিক্রম করে কাজ করতে হবে।

সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে গতকাল শনিবার নগরীর সার্কিট হাউজের সভা কক্ষে আয়োজিত সমাজসেবা অধিদপ্তরাধীন সিলেট বিভাগের কার্যক্রম বিষয়ক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সমাজসেবা কার্যালয়ের বিভাগীয় পরিচালক সৈয়দা ফেরদাউস আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সমাজ কল্যাণ মন্ত্রী আরও বলেন, সততা ও নিষ্ঠার সাথে অবহেলিত ও বঞ্চিত মানুষদের কাজ হবে। দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে দুর্নীতিমুক্ত দেশ গড়ার লক্ষ্যে প্রত্যেককে নিজেদের অবস্থান থেকে দায়িত্বপালন করতে হবে। যে সততার সাথে, বলিষ্ঠতার সাথে দায়বদ্ধতা বজায় রেখে কাজ করবে তাকে সরকারের পক্ষ থেকে পুরস্কার দেওয়া হবে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত সরকারের আমলে দুর্নীতিকে জায়েজ করে দিয়েছিলো। এজন্য জাতীয় নির্বাচনে এর জবাব জনগণ দিয়েছেন।

অনুষ্ঠানের শুরুতে বক্তব্য রাখেন মন্ত্রীর একান্ত সচিব মো.আসিফ আহসান, সিলেট সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস, মৌলভীবাজারের উপ-পরিচালক আদিল মোত্তাকিন, সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয় উপপরিচালক মো.আব্দুর রফিক, সুনামগঞ্জের উপ-পরিচালক সুচিত্রা রায়, হবিগঞ্জের উপপরিচালক মো.হাবিবুর রহমান, মৌলভীবাজারের নিবাসী মেয়েদের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের জেনারেল ম্যানেজার রাশেদুজ্জামান চৌধুরী।

মতবিনিময় সভায় সমাজসেবা বিভাগের সকল পর্যায়ের জেলা উপজেলা ও বিভাগীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সমাজসেবা বিভাগের কার্যক্রম এবং বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত