গোলাপগঞ্জ প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি , ২০১৯ ২১:০০

গোলাপগঞ্জে তিন পদে ১৩ প্রার্থী

উপজেলা পরিষদ নির্বাচন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গোলাপগঞ্জে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন তিন পদের ১৩জন প্রার্থী।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) বিভিন্ন সময় প্রার্থীরা উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে তাদের মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

এদিন দুপুর ১২টায় উপজেলা নির্বাচন কার্যালয় মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী। এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, পৌর কাউন্সিলর এম ফজলুল আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম জেড আলম সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও দুপুর ২টায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুল ওয়াহাব জোয়ারদার মসুফ, এডভোকেট মাওলানা রশিদ আহমদ ও বাঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবির আহমদ মনোনয়ন জমা দেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিল্লু, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মনসুর আহমদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রিপন, মোহাম্মদ শরফ উদ্দিন, শাহিন আহমদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সিলেট মহানগর যুব মহিলা লীগের সভাপতি, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাজিরা বেগম শীলা, মাছুমা সিদ্দিকা ও নার্গিস পারভীন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সাঈদুর রহমান জানান, তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল আজ।

মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২০ফেব্রুয়ারি ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি। ভোটগ্রহন করা হবে ১৮ মার্চ।

উল্লেখ্য, প্রবাসী অধ্যুষিত গোলাপগঞ্জ উপজেলায় ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত প্রায় সাড়ে তিন লক্ষ জনসংখ্যার মধ্যে মোট ভোটার সংখ্যা ২লক্ষ ২২হাজার ৫শত জন।

আপনার মন্তব্য

আলোচিত