কমলগঞ্জ প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি , ২০১৯ ২১:১০

কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১১ প্রার্থীর মনোনয়ন জমা

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দ্বিতীয় ধাপ ১৮ মার্চে অনুষ্ঠিত নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে কমলগঞ্জে তিন পদের জন্য ১১ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) বিভিন্ন সময় প্রার্থীরা উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে তাদের মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, সোমবার ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ২ চেয়ারম্যান প্রার্থী জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল গফুর (স্বতন্ত্র) ও ওয়ার্কাস পাটির মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ মিনার এবং কমলগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসাবে বর্তমান উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান ও বিদ্রোহী আওয়ামী লীগ ইমতিয়াজ আহমেদ বুলবুল (স্বতন্ত্র) প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সাংবাদিক শাব্বির এলাহি, আব্দুল মুয়িন ফারুক ও রামভজন কৈরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার লিলি, মহিলা আওয়ামী লীগ নেত্রী বিলকিছ বেগম মনোনয়ন জমা দিয়েছেন।

উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কমিশনার মো. জাহাঙ্গীর আহমেদ চেয়ারম্যান পদে ২ জন ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়ন পত্র দাখিল করার সত্যতা নিশ্চিত করেন। জেলা কার্যালয়ে চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়ন পত্র জমা দেয়া হয়েছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য

আলোচিত