সিলেটটুডে ডেস্ক

২০ ফেব্রুয়ারি , ২০১৯ ২১:০৪

সিলেটে ব্যবসায়ীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সিলেট নগরীর আম্বরখার ব্যবসায়ী, সিলেটস্থ ছাতক সমিতির সহ সভাপতি ও দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের উপদেষ্টা ফজর আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বুধবার নগরীতে মানবন্ধন করা হয়েছে। ওই দুটি সংগঠনের উদ্যোগে বিকালে আম্বরখানা এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান। মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য দেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও আদালতের জিপি অ্যাডভোকেট রাজ উদ্দিন আহমদ।

সমিতির সভাপতি অধ্যাপক খছরুজ্জামান খছরুর সভাপতিত্বে এবং ছাতক সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলা উদ্দিন ও দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের যুগ্ম আহবায়ক এসএম শেফুলের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ, ব্যবসায়ী সৈয়দ দরবেশ আলী, আব্দুল আজিজ মনু, সাইদুর রহমান চৌধুরী রুপা, চৌধুরী আমিরুল ইসলাম, অধ্যাপক ছাব্বির আহমদ, জামাল আহমদ, ফয়জুর রহমান, প্রফেসর সালেহ আহমদ, অ্যাডভোকেট সাহাব উদ্দিন, সাবেক ছাত্রনেতা মাসুদ কামাল সুফি, আলী আমজদ, আনোয়ার হোসেন ময়না, গাজী মিলটন, আজাদ আহমদ, শাকিল আহমদ, নজরুল ইসলাম নাইম, আব্দুল্লাহ আল মামুন, রাসেল আহমদ দিপু, এলএমএ কাওছার, অ্যাডেভোটেক মনির আহমদ, দেওয়ান রসু চৌধুরী, আকিল আহমদ, আব্দুল হাকিম, সাইদুর রহমান, আকিকুর রহমান প্রমুখ।

প্রসঙ্গত, সোমবার আম্বরখানাস্থ একটি মার্কেটে ঢুকে ট্রাভেলস ব্যবসায়ী ফজর আলীর অফিসে হামলা করে সন্ত্রাসীরা। এ ঘটনার প্রতিবাদে শনিবার স্থানীয় ব্যবসায়ীদের উদ্যোগে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত