গোয়াইনঘাট প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি , ২০১৯ ১৪:৩০

গোয়াইনঘাটে আওয়ামী লীগ প্রার্থী হেলালের গণসংযোগ

উপজেলা পরিষদ নির্বাচন

সিলেটের গোয়াইনঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী গোলাম কিবরিয়া হেলাল গণসংযোগে নেমেছেন।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় নিজ ওয়ার্ড পূর্ণানগর থেকে শুরু করে উপজেলা সদর গোয়াইনঘাট, রাধানগর, জাফলং বাজার, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদ, সানকিভাঙ্গা, নতুন বাজার, হাজী সোহরাব আলী স্কুল এন্ড কলেজ, মামার দোকান, মোহাম্মদপুর, তামাবিল, নলজুরীসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ এবং নিজের জন্য ভোট প্রার্থনা করেন।

রাত ৯টায় জাফলং বাজারে এবং আমির মিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে কর্মীসভায় শেষ হয় বৃহস্পতিবারের গণসংযোগ।

এ সময় তার সাথে গণংসযোগে ছিলেন আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা পূর্ব জাফলংয়ের ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলীরগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম মো. আনোয়ার শাহাদাত, আওয়ামী লীগ নেতা ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সিনিয়র সহসভাপতি শামছুল আলম, যুবলীগ নেতা মুজিবুর রহমান, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মিনহাজুর রহমান, যুগ্ম আহবায়ক মুজাম্মিল হোসেন সিদ্দিকী মেনন, জাফলং পিয়াইন বার্তার সম্পাদক ইমরান হোসেন সুমন, যুবলীগ নেতা মোশাহিদ আলী, ময়নুল হক, কবির আহমদ মানিক, ইমরান আহমদ, ছাত্রলীগ নেতা আবুল মনসুর ডালিম, শ্রমিক নেতা নাজিম উদ্দিন প্রমুখ।

শুক্রবার সকালে গোয়াইনঘাট সদর হয়ে পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদ আহারকান্দি বাজার, মাতুরতল বাজার, ফতেহপুর ইউনিয়ন পরিষদ, ফতেহপুর বাজার, ডৌবাড়ী ইউনিয়নের ডৌবাড়ী বাজার ও আশপাশের এলাকায় গণসংযোগ ও প্রচারণা করেন হেলাল।

এ সময় তিনি আসন্ন ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তাকে নৌকা মার্কায় ভোট প্রদানে আহবান জানান। তিনি সকলের সহযোগিতাও কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত